×

বিনোদন

ট্রেনে গাইলেন বাবু, ধন্যবাদ দিলেন ফেরদৌস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ০৭:৪৯ পিএম

ট্রেনে গাইলেন বাবু, ধন্যবাদ দিলেন ফেরদৌস

ছবি: ভোরের কাগজ

ট্রেনে গাইলেন বাবু, ধন্যবাদ দিলেন ফেরদৌস

স্বপ্নের পদ্মা সেতুতে রেলসংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধনের পর প্রথম ট্রেন ছেড়ে যায় মুন্সীগঞ্জের মাওয়া স্টেশন থেকে ফরিদপুরের ভাঙ্গা স্টেশনে।

মঙ্গলবার (১০ অক্টোবর) এ ট্রেন যাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। যার মধ্যে দেশের শোবিজ তারকাদের মধ্যে ছিলেন নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। তাদের সঙ্গে একই বগিতে ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

চলন্ত ট্রেন থেকে প্রতিমন্ত্রী নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি লাইভ করেন। সেখানে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ সিনেমায় নিজের গাওয়া জনপ্রিয় গান ‘নিথুয়া পাথারে’ গেয়ে শোনাতে দেখাতে যায় ফজলুর রহমান বাবুকে।

এ সময় তাদের সঙ্গে আরো দেখা যায় নায়ক ফেরদৌস, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন, ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে। অভিনেতা-গায়ক ফজলুর রহমান বাবুর জন্ম ফরিদপুরে। সেখানেই কেটেছে শৈশব ও কৈশোর। সেই ফরিদপুরে প্রথম ট্রেন যাত্রা, বিষয়টি দক্ষিণের মানুষের মতো তার কাছেও গর্বের ও আনন্দের। সেই আনন্দেই হয়তো চলন্ত ট্রেনে কণ্ঠে সুর তুলেন তিনি। অভিনেতা ফেরদৌস সোশ্যাল মিডিয়া ফেসবুকে ট্রেনে করে পদ্মা পাড়ি দেয়ার কয়েকটি ছবি পোস্ট করেন।

ক্যাপশনে তিনি লেখেন, ‘আজ ইতিহাসের পাতায় নাম লিখলাম। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App