×

বিনোদন

‘গণপত’র ট্রেলারে নতুন চমক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ১১:৫৯ এএম

‘গণপত’র ট্রেলারে নতুন চমক
‘গণপত’র ট্রেলারে নতুন চমক

ধনী গরিবের মধ্যে শ্রেণি বৈষম্য তো সর্বাদাই চলে আসছে। উচ্চবিত্ত দ্বারা নিষ্পেষিত হচ্ছেন নিম্নবিত্তরা। কিন্তু ২০৭০ সালের এই অবস্থা কেমন হবে সেই প্রেক্ষপটে নির্মিত হচ্ছে সায়েন্স ফিকশন সিনেমা ‘গণপত’।

ছবিতে তখনকার বিশ্ব সম্পর্কে পরিচালক বিকাশ বহলের কল্পনা হচ্ছে, ২০৭০ সালে ধনী-গরিবের মধ্যে তুমুল লড়াই চলবে। আর ধনীদের অত্যাচার মুখ বুঝে সহ্য করবে না। প্রতিবাদী হয়ে উঠবে শ্রমিক শ্রেণি। আর সেই ভবিষ্যতের দুনিয়ায় পৌঁছে গিয়েছেন অমিতাভ বচ্চন, টাইগার শ্রফ, কৃতী স্যানন। পরিচালক বিকাশ বহলের পরিচালনাতেই তৈরি বলিউডের নতুন এই সিনেমা।

সোমবার ( ৯ অক্টোবর) প্রকাশ্যে এলো ছবির ট্রেলার।

‘ক্যুইন’, ‘সুপার ৩০’র মতো সিনেমা তৈরি করেছেন বিকাশ বহল। কিন্তু মাঝে হেনস্তার অভিযোগে ফাঁসেন পরিচালক। অতীতকে পেছনে ফেলেই ‘গণপত’ সিনেমা তৈরি করেছেন তিনি। ২০৭০ সালের প্রেক্ষাপটে সাজানো গল্প। যাতে গণপত ওরফে গুড্ডুর ভূমিকায় অভিনয় করেছেন টাইগার শ্রফ। তার নায়িকা হিসেবে দেখা যাচ্ছে কৃতী স্যাননকে।

তবে ছবির আসল চমক অমিতাভ বচ্চন। কালো ফ্রেমের চশমা রয়েছে তার চোখে। পরনে সাদা পোশাক। যা ধুলায় ময়লা হয়ে গিয়েছে। একই রঙের পাগড়ি রয়েছে বিগ বি-র মাথায়। পাগড়ির একটি দিক দিয়ে আবার চোখ ঢাকা। ট্রেলার দেখা যা মনে হচ্ছে তাতে টাইগারের মেন্টরের কাজটি করবেন অমিতাভ।

২০২১ সালের নভেম্বর মাসে শুরু হয় ছবির শ্যুটিং। শেষ চলতি বছরে ফেব্রুয়ারি মাসে। ২০০ কোটি বাজেট ‘গণপত’র। অমিতাভ, টাইগার, কৃতী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন এলি আব্রাহাম, মালয়ালম অভিনেতা রাশিন রহমান, জামিল খান, গিরিশ কুলকর্ণি। আগামী ২০ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘গণপত’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App