×

বিনোদন

শাহরুখের ছবি হিট হোক চাননি গৌরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০২:৩৫ পিএম

শাহরুখের ছবি হিট হোক চাননি গৌরী
শাহরুখের ছবি হিট হোক চাননি গৌরী

বলিউডের অন্যতম সেরা কাপল শাহরুখ খান ও গৌরী খান। যাদের ভালোবাসার গল্প থাকে সবার মুখে মুখে। তবে এক সময় শারুখ খানের ব্যার্থূতাই চেয়েছেন শাহরুখ পত্নী।

শাহরুখ খান একসময় গৌরী খানকে অনুসরণ করেই চলে এসেছিলেন মুম্বাইয়ে। অথচ সেই গৌরী খান নাকি চেয়েছিলেন শাহরুখ খানের ছবি ফ্লপ হোক। তিনি চেয়েছিলেন শাহরুখ যেন মুম্বাই ছেড়ে চলে যান। গৌরী খান চাননি শাহরুখ খান বলিউডে কাজ করুক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিজেই খোলাসা করেন গৌরী। বলেন, সবাই ভাবেন আমি হয়ত শাহরুখের পাশে সব সময় থাকতে পছন্দ করি কিন্তু সত্যিটা এমন নয়। আমি নিজে একটা সময় চেয়েছিলাম, শাহরুখের ছবি ফ্লপ হোক। আমি তো জানি ছবির জগতে জায়গা করা কতটা কঠিন। আমি ভাবিনি যে ওর ছবি হিট হয়ে যাবে। যখন দেখতাম ও ছবির জগতে পা রাখতে চাইছে, তখন আমার মোটেও ভালো লাগত না। আমার মাত্র ২১ বছর বয়সে বিয়ে হয়েছে। তখন আমি চাইতাম ওর ছবি যদি হিট না হয় তাহলে আমরা দিল্লি ফিরে আসতে পারব।

গৌরী খান বলেন, তখন ছবি কীভাবে হয়, এই জগতে কাজ কীভাবে চলে সবটাই আমার কাছে খুব নতুন ছিল। সেই কারণে বিষয়টা থেকে আমি সরে আসতে চেয়েছিলাম। তাই তখন চাইতাম ওর কোনো ছবি যেন না চলে, সব ছবি যেন ফ্লপ হয়ে যায়। কিন্তু যখন ছবি চলতে শুরু করল, আমি বুঝতে পারছিলাম না, ঠিক কী ঘটে গেল। সব ভালো হচ্ছে। আমি বুঝতেই পারলাম না কখন শাহরুখ খান এত বড় স্টার হয়ে গেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App