×

বিনোদন

‘সিংহাম এগেইন’এর শেষ দৃশ্য শুটেই ব্যয় ২৫ কোটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০১:২৫ পিএম

‘সিংহাম এগেইন’এর শেষ দৃশ্য শুটেই ব্যয় ২৫ কোটি
‘সিংহাম এগেইন’এর শেষ দৃশ্য শুটেই ব্যয় ২৫ কোটি

একের পর এক অ্যাকশন সিনেমা করে চলেছেন বলিউডে জনপ্রিয় অ্যাকশন স্টার অজয় দেবগণ। এছাড়া টাইগার শ্রফও অ্যাকশনের জন্য বেশ জনপ্রিয়। এ তালিকায় আছেন রণবীর সিংও। তাদের সুপারহিট অ্যাকশনের প্রমাণ একাধিকবার পেয়েছেন দর্শকরা।

আর তাদের এসব অসাধারণ অ্যাকশন দৃশ্যের পরিচালনায় যে ব্যাক্তি সবচেয়ে বেশি যাকে দেখা যায় তিনি হলেন বলিউডের অন্যতম অ্যাকশন পরিচালক রোহিত শেট্টি। তার বিশেষত্বই পর্দা জুড়ে অ্যাকশন দৃশ্য। সিংহাম থেকে যে সফর শুরু, সিম্বা, সূর্যবংশী হয়ে এবার আসছে সিংহাম এগেইন। প্রতিটা ছবির শেষেই থাকে পরবর্তী ছবির ছোট্ট সূত্র। সূর্যবংশীতেও এমনই ছিল, যেখানে স্পষ্ট দেখা গেছে অজয় দেবগণ আবারও ফিরছেন পুলিশ অফিসারের ভূমিকায়। এই সিরিজের শেষ দুই ছবিতে রণবীর সিং ও অক্ষয় কুমারকে দেখা যায়।

এবার কারা কারা থাকছেন এই সিনেমায়? প্রতিবারের মতো এবারও থাকছেন আগের ছবির স্টারকাস্টরা। যেখানে দেখা যাবে অক্ষয় কুমার, অজয় দেবগণ ও রণবীর সিংকে। তবে এখানেই শেষ নয়, থাকছে আরও দুই চমক—টাইগার শ্রফ ও অর্জুন কাপুর। সিনেমার শেষ সিক্যুয়েন্সে এন্ট্রি হবে দুই স্টারের।

সূত্রের খবর, এই ছবির শেষ দৃশ্য শুট করতে খরচ হয়েছে মোট ২৫ কোটি টাকা। বলিউডে কানপাতলে শোনা যাচ্ছে, হায়দরাবাদে শুট হবে সেই দৃশ্য। চমক এখানেই শেষ নয়, পাশাপাশি শোনা যাচ্ছে এই ছবিতে নাকি থাকতে চলেছেন দীপিকা পাড়ুকোন ও করিনা কাপুরও, যদিও অভিনেত্রীদের খবর এখনই নিশ্চিত করা যাচ্ছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App