×

বিনোদন

বলিউডে অভিষেকের দিন বাবা-মাকে স্মরণ করলেন সুহানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ০১:৪৫ পিএম

বলিউডে অভিষেকের দিন বাবা-মাকে স্মরণ করলেন সুহানা
বলিউডে অভিষেকের দিন বাবা-মাকে স্মরণ করলেন সুহানা

বলিউডে অভিষেক হতে যাচ্ছে শাহরুখ কন্যা সুহানা খানের। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ সিনেমায় দেখা যাবে তাকে।

বলিউডে পা রেখেই বাবা শাহরুখ ও মা গৌরীর কথা স্মরণ করলেন সুহানা। তাদের দুজনকে উল্লেখ করলেন নিজের জীবনের ‘পথপ্রদর্শক’ হিসেবে।

এক সাক্ষাৎকারে নিজের প্রথম দিনের শুটিং অভিজ্ঞতা জানিয়ে সুহানা বলেন, আমার মনে হয় নেটফ্লিক্সের ছবিতে থাকা এবং একজন অভিনেতা হিসেবে বাস্তব শুটিং সেটে থাকার মধ্যে বেশ পার্থক্য রয়েছে। কারণ শুটিং সেটে যে পরিমান লোকজন থাকে, আলো থাকে, বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়...সেসবের মাঝে নিজেকে খুব তুচ্ছ মনে হচ্ছিল। যেন আমার চারপাশে সবাই পরিচালকের দৃষ্টিভঙ্গিতে তাকিয়ে দেখছে। সব মিলিয়ে প্রথমদিন ভীষণ নার্ভাস লাগছিল।

এরপরই বাবা-মায়ের কথা উল্লেখ করে শাহরুখকন্যা বলেন, আমি তাদেরকে আমার কাজের সমালোচক বলব না, বরং তারা আমার জীবনের পথপ্রদর্শক। আমার বাবা-মা-ই আমাকে সবসময় পথ দেখিয়েছেন। আমাদের পুরো পরিবার একে অপরকে সাহায্য করে সবসময়।

সুহানা আরও বলেন, আমি আমার মায়ের কাছ থেকেও বিভিন্ন বিষয়ে পরামর্শ নেই। তাকে জিজ্ঞাসা করি, এটা ঠিক আছে কি না? আমার চুল ঠিকঠাক কি না, পোশাক ঠিক আছে কি না।

প্রসঙ্গত, নেটফ্লিক্সের ছবি জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এ সুহানা ভেরোনিকার চরিত্রে অভিনয় করেছেন। ‘দ্য আর্চি’ নামে একটি জনপ্রিয় আমেরিকান কমিক্স রয়েছে, সেটার উপর ভিত্তি করেই এটাকে ভারতীয় লাইভ-অ্যাকশন মিউজিক্যাল মুভি বানিয়েছেন জোয়া।

‘দ্য আর্চিস’ ছবির হাত ধরে সুহানা ছাড়াও বলিউডে অভিষেক ঘটছে প্রয়াত তারকা শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার। আগামী ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App