×

বিনোদন

রণবীর কাপুরকে ইডিতে তলব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ১২:০৪ পিএম

রণবীর কাপুরকে ইডিতে তলব
রণবীর কাপুরকে ইডিতে তলব

আইনি জটে পড়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। অনলাইন গেমিং বেটিংয়ের সঙ্গে জড়িত সন্দেহে তাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি।

শুক্রবার (৬ অক্টোবর) ইডির দপ্তরে হাজিরা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে তাকে। খবর আন্দবাজার পত্রিকার।

একাধিক বলিউড অভিনেতা ও গায়কের মহাদেব অনলাইন বেটিং চক্রের সঙ্গে নাম জড়িয়েছে। এর তদন্তে নেমে তাদের জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

জানা যায়, চলতি বছর সংযুক্ত আরব আমিরশাহিতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপের প্রচারক সৌরভ চন্দ্রকর। গত ফেব্রুয়ারিতে সম্পন্ন হওয়া তার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক বলিউড তারকা।

একই সময়ে মহাদেব অ্যাপের সাফল্য উদযাপনেও পার্টি রেখেছিলেন সৌরভ। সেখানেও বসেছিল বলিউড তারকাদের আসর। মহাদেব অ্যাপের প্রচারকের সঙ্গে অভিনেতা ও গায়কদের সমীকরণ নিয়ে তারকাদের প্রশ্ন করতে চায় ইডি। পাশাপাশি, অনলাইন গেমিং কাণ্ডে তারা জড়িত কি না, সে বিষয়েও অনুসন্ধানে নেমেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

রণবীর ছাড়াও ইডির স্ক্যানারে রয়েছেন অন্তত ১৫-২০ জন তারকা। সেই তালিকায় নাম রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহাত ফাতেহ আলী খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ ও নেহা কাক্কার। রয়েছেন টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওন, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা ও নুসরাত ভারুচার মতো অভিনেতারাও। ইডির স্ক্যানারে রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও।

মহাদেব অ্যাপের অনলাইন বেটিং কাণ্ডের তদন্তে নেমে একাধিক রাজ্যের পুলিশ বিভাগে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইডি। সাক্ষ্যপ্রমাণ অনুযায়ী, হাওয়ালার মাধ্যমে ১১২ কোটি টাকা দেওয়া হয়েছিল একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে। সেখানেই শেষ নয়। আরও ৪২ কোটি টাকা খরচ করা হয়েছিল হোটেল বুকিংয়ের জন্য। কাঁচা টাকায় সেই খরচ মেটানো হয়েছিল বলে অভিযোগ রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App