×

বিনোদন

বাবাকে নিয়ে আবেগঘন কথা জানালেন আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৩, ১২:৩০ পিএম

বাবাকে নিয়ে আবেগঘন কথা জানালেন আলিয়া
বাবাকে নিয়ে আবেগঘন কথা জানালেন আলিয়া

বর্তমানে বলিউডের পরিচালকদের পছন্দের তালিকায় প্রথম স্থানে রয়েছে আলিয়া ভাট। ক্যারিয়ারের শুরুর দিকে নানা কটু কথা শুনতে হয়েছে তাকে। কারো কারো মতে নিজের টেলেন্ট নয় বরং বলিকিড হওয়ায় একের পর এক ছবি পেয়েছে আলিয়া।আলিয়া ভাটের বাবা ও বলিউড পরিচালক মহেশ ভাটের কন্ট্রোভার্সি কম নয়। তবে আলিয়া তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে সমালোচকদের মুখ বন্ধ করে দিয়ে ছিলো।

তবুও বিতর্ক যেন পিছু ছাড়েনা ভাট পরিবারের। ফের পুরোনো এক কন্ট্রোভার্সিতে নাম জড়িয়েছে মহেশ ভাটের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট নিজের শৈশব নিয়ে কথা বলেছেন। সাক্ষাৎকারে আলিয়া নিজের শৈশবের কথা বলতে গিয়ে বাবা মহেশের কঠিন সময়ের কথা প্রকাশ করেছেন।

আলিয়া জানান, একটা সময়ে একের পর এক ছবি ফ্লপ হয়েছিল এবং যার কারণে নেশায় আসক্ত হয়েছিলেন তার বাবা। তিনি বলেন, সবাই ভাবেন আমি খুবই সচ্ছল পরিবারে বড় হয়েছি। কিন্তু এমন একটা সময় গেছে যখন বাবার হাতে কোনো টাকা পয়সা ছিল না। বক্সঅফিসেও একটার পর একটা ছবি ফ্লপ হয়েছিল। তখনই নেশায় আসক্ত হয়ে গিয়েছিল বাবা।

অভিনেত্রী বলেন, মদের নেশায় আসক্ত হওয়ার পর সেই নেশা নিজেই কাটিয়ে বের হয়ে এসেছিলেন বাবা যাতে আমি আর আমার বোন ভালো জীবন পাই।

তার বাবা একা নন, মাকেও কম লড়াই করতে হয়নি। এমনকি স্বজনপোষণ নিয়েও আলিয়াকে কম কথা শুনতে হয়নি। বর্তমানে বলিউডে জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন আলিয়া ভাট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App