×

বিনোদন

জওয়ানদের ‘জওয়ান’ দেখার আয়োজন ‘শাহরুখ খান স্কোয়াডের’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ০৯:৪২ এএম

জওয়ানদের ‘জওয়ান’ দেখার আয়োজন ‘শাহরুখ খান স্কোয়াডের’

ছবি: আনন্দবাজার

জওয়ানদের ‘জওয়ান’ দেখার আয়োজন ‘শাহরুখ খান স্কোয়াডের’

১ হাজার কোটি রুপির ব্যবসা। ‘পাঠান’-এর রেকর্ডও ভেঙে দিয়েছে ‘জওয়ান’। ৪ সপ্তাহ ধরে প্রেক্ষাগৃহে একাই রাজত্ব করছেন শাহরুখ খান।

আর শাহরুখের এই সাফল্যেই উচ্ছ্বসিত কলকাতার ফ্যান ক্লাব ‘শাহরুখ খান স্কোয়াড’-এর সদস্যরা। চার বছরের খরা কাটিয়ে পর পর ‘হিট’।

হাজার কোটির ক্লাবে ঢোকা ‘জওয়ান’ ছবির সাফল্যকে স্মরণীয় করে রাখতে তাই অভিনব উদ্যোগ। ভারতীয় সেনাবাহিনীর জওয়ানদের নিয়ে ‘জওয়ান’ দেখার আয়োজন করল ‘শাহরুখ খান স্কোয়াড’।

ভবানীপুরের বিজলি সিনেমায় দুপুরের শো দেখলেন ভারতীয় সেনাবাহিনীর বেশ কয়েক জন সদস্য। আয়োজকদের মধ্যে অন্যতম প্রসেনজিৎ কর গণমাধ্যমকে জানালেন, শাহরুখের ছবি মুক্তি পেলে আমরা প্রথম দিনের প্রথম তো শো দেখিই, তার সঙ্গে নানা রকম ইভেন্ট করে থাকি।

‘জওয়ান’-এর এই এক হাজার কোটির সাফল্য উদ্যাপনের জন্য অভিবন কিছু করার কথা ভাবছিলাম। তখনই জওয়ানদের নিয়ে ‘জওয়ান’ দেখার পরিকল্পনা করলাম।আমরা খুশি, ভারতীয় সেনারা আমাদের অনুরোধ রেখেছেন।

সেনাবাহিনীর এক কর্তা বলেন, আমরাও চাই, সাধারণ মানুষের সঙ্গে আমাদের সুসম্পর্ক গড়ে উঠুক। সাধারণ মানুষের সঙ্গে জওয়ানদের সম্পর্ক আরও সুদৃঢ় করার পথ তৈরি করে দিয়েছে এই ছবি। এভাবে আগামী দিনেও আমাদের সম্পর্ক আরও দৃঢ় হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App