×

বিনোদন

শুটে গিয়ে কুপ্রস্তাব পেয়েছিলেন এষা গুপ্ত!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৩, ০২:০৪ পিএম

শুটে গিয়ে কুপ্রস্তাব পেয়েছিলেন এষা গুপ্ত!
শুটে গিয়ে কুপ্রস্তাব পেয়েছিলেন এষা গুপ্ত!

অভিনেত্রী হিসাবে বছর দশেক আগে বলিউডে পা রাখেন এষা গুপ্ত। অভিনেত্রী হওয়ার এই জার্নিতে কম হয়রানির শিকার হতে হয়নি এষাকে।

২০১২ সালে ‘জন্নত ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ এষা গুপ্তের। কুণাল দেশমুখ পরিচালিত ছবিতে বলিউড অভিনেতা ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধেছিলেন এষা।

প্রথম ছবিতে অভিনেত্রী হিসাবে তেমন ভাবে নজর কাড়তে পারেননি এষা। তা সত্ত্বেও অভিষেকের পর থেকে একের পর এক ছবিতে সুযোগ পেতে তেমন বেগ পেতে হয়নি তাকে। এ বিষয়ে এষা বলেন, একাধিক বার কাস্টিং কাউচের হাতে হয়রানির শিকার হতে হয়েছে তাকে।

এক সাক্ষাৎকারে এষা জানান, নিজের এক দশকের অভিনয় জীবনে নাকি এখনও পর্যন্ত প্রায় ১২টি কাস্টিং কাউচের হেনস্থার শিকার হয়েছেন তিনি। এক ছবির সেটে তাকে কুপ্রস্তাব দিয়েছিলেন ছবিরই সহ-প্রযোজক।

অভিনেত্রী বলেন, ছবির কাজ তখন প্রায় অর্ধেক হয়ে গিয়েছে। আমাকে সেই সময় ছবির সহ-প্রযোজক বলছেন, আমি যদি ছবির বদলে তাকে কোনও কিছু সুবিধা না দিতে পারি, তা হলে আমাকে ছবিতে নিয়ে লাভ কী! আমি তার পরে আর ওই ছবিতে কাজ করিনি।ওই ঘটনার পরে নাকি অনেক ছবিনির্মাতা অভিনেত্রীকে নিজের ছবিতে নেননি, দাবি এষার।

আরও এক বার মুম্বইয়ের বাইরে শুট করতে গিয়ে ফাঁপরে পড়েছিলেন এষা। একে অচেনা জায়গা, তার উপর তিনি একা। তবে ওই বার আর ছবি ছেড়ে বেরোননি এষা। বরং নতুন এক ফন্দি এঁটেছিলেন তিনি। এষা বলেন, আমিও মাথায় যথেষ্ট বুদ্ধি ধরি। আমি সেই বার আমার ঘরে একা থাকিনি। আমার রূপসজ্জা শিল্পীকে বলেছিলাম আমার ঘরে এসে থাকতে।

বার বার কেন এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন এষা? অভিনেত্রীর বক্তব্য, আমি তো কোনও নামজাদা ফিল্মি পরিবারের সদস্য নই। কোনও তারকাসন্তানের সঙ্গে এমন কিছু হলে, তারা মা-বাবা তো ওই পরিচালক-প্রযোজকদের মেরেই ফেলতেন। এই বিষয়টা তারা জানেন। সেই কারণে তাদের কেউই তারকাসন্তানদের দিকে চোখ তুলেও তাকান না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App