×

বিনোদন

আপাতত বাদ পরিণীতির মধুচন্দ্রিমা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৩ এএম

আপাতত বাদ পরিণীতির মধুচন্দ্রিমা!
আপাতত বাদ পরিণীতির মধুচন্দ্রিমা!

সাত পাকে বাঁধা পড়েছেন আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়া। গত রবিবার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার বসে তাদের বিয়ের আসর।

গত শনিবার থেকেই শুরু হয় বিয়ের অনুষ্ঠান। গায়ে হলুদ, মেহেহি থেকে নব্বইয়ের দশকের আদলে সঙ্গীতের অনুষ্ঠান। কোনও কিছুই বাদ রাখেননি রাঘব-পরিণীতি। রবিবার চূড়া ও সেহরাবন্দি সেরিমনির পরে একে অপরের হাত ধরে সাত পাক ঘুরেছেন তারা।

এদিকে উদয়পুরে বিয়ে সেরে দিল্লিতে শ্বশুরবাড়ি ফিরেছেন পরিণীতি। আপাতত রাজধানীতে রাঘবের বাংলোতেই থাকছেন তিনি। বিয়ের পর এখনই মধুচন্দ্রিমার কোনো পরিকল্পনাও নাকি নেই এ যুগলের। তবে প্রীতিভোজের অনুষ্ঠানে কোনও কমতি রাখতে চান না তারা।

জানা গেছে, বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিকের মতো একাধিক শহরে রিসিপশন পার্টির আয়োজন রাখছেন রাঘব-পরিণীতি। দিল্লিতে রাঘবের রাজনীতির জগতের বন্ধু ও সহকর্মীদের জন্য থাকছে একটি রিসিপশন। আগামী ৩০ সেপ্টেম্বর হতে চলেছে সেই অনুষ্ঠানটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে একটি আমন্ত্রণপত্রও। তা থেকে জানা যাচ্ছে, খাস দিল্লিতে নয়, তাজ চণ্ডীগড়ে রিসিপশন লাঞ্চের আয়োজন রেখেছেন রাঘব-পরিণীতি। যদিও এই আমন্ত্রণপত্রের সত্যতা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এছাড়া দিল্লির পর মুম্বইয়েও রয়েছে একটি রিসিপশন পার্টির আয়োজন। বিনোদন জগতে পরিণীতির বন্ধু ও সহকর্মীদের জন্য মায়ানগরীতেও বসবে আরও একটি প্রীতিভোজ।

রবিবার বিয়ের দিন জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘোরেন পরিণীতি। সোনার রঙের লেহঙ্গা, গলায় পান্নার ভারী গয়না, সঙ্গে রাঘবের নাম লেখা ভেল-এ সেজেছিলেন। এর আগে গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে রাঘবের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন পরিণীতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App