×

বিনোদন

বলিউড সিনেমার ট্রেলারে প্রশংসায় ভাসছেন বাঁধন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৭:২৮ পিএম

বলিউড সিনেমার ট্রেলারে প্রশংসায় ভাসছেন বাঁধন!

বলিউড সিনেমার ট্রেলারে প্রশংসায় ভাসছেন বাঁধন! (পুরনো ছবি)

বলিউড সিনেমার ট্রেলারে প্রশংসায় ভাসছেন বাঁধন!

আজমেরী হক বাঁধন। ইতোমধ্যে নিজের অভিনয়শৈলীতে ছুঁয়েছেন দর্শকদের হৃদয়। হয়ে ওঠেছেন শোবিজের জনপ্রিয় অভিনেত্রী। শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে নাম লিখিয়েছেন বলিউডেও। এবার নতুন খবর ছড়িয়ে পড়েছে সিনেমাভক্তদের মাঝে। আগামী বৃহস্পতিবার মুক্তি পেতে যাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মুক্তি পেয়েছে ‘খুফিয়া’ সিনেমার ট্রেলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারের ভাঁজে ভাঁজে রহস্য, অ্যাকশন এবং রোমান্স। ট্রেইলারের মাঝামাঝি সময়ে পর্দায় বাঁধনের আগমন, শেষভাগে তার ঝলক কৌতূহল তৈরি করেছে দর্শক মনে। ইতোমধ্যেই বেশ প্রশংসা কুড়াচ্ছেন তিনি।

২০২২ সালের শেষের দিকে মুক্তি পায় সিনেমাটির টিজার। সে বছরই ‘খুফিয়া’র শুটিং শেষ হয়। সিনেমায় বাঁধন ছাড়া আরও অভিনয় করেছেন আলী ফজল, টাবু, আশীষ বিদ্যার্থীসহ অনেকেই।

বলিউডে কাজের অভিজ্ঞতা নিয়ে বাঁধন বলেন, অবশ্যই আমার জন্য ভালো লাগার বিষয় এটি। যদিও সিনেমায় চরিত্রের দৈর্ঘ্য খুব একটা বড় নয়, তবে টাবুর সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। উনার সঙ্গে পর্দা ভাগ করা আমার জন্য বড় প্রাপ্তি।

২০২১ সালের ২৬ সেপ্টেম্বর বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমার লুক টেস্টের জন্য মুম্বাই যান বাঁধন। পরে ওই বছরের অক্টোবরেই দিল্লিতে শুরু হয় সিনেমাটির শুটিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App