×

বিনোদন

আলিয়াই তো বলিউডের রানি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৪ পিএম

আলিয়াই তো বলিউডের রানি
আলিয়াই তো বলিউডের রানি

তারকা-সন্তানদের সঙ্গে আদায়-কাঁচকলায় সম্পর্ক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। বরাবরই স্টার কিডদের নিয়ে সমালোচনা করে আসছেন এ অভিনেত্রী। তবে সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় দেখা মিলল ঠিক তার উল্টোটা। বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা, তাকে ‘বলিউডের রানি’ আখ্যা দিতেও পিছপা হলেন না নায়িকা। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

বলিউড পরিচালক মহেশ ভট্টের মেয়ে আলিয়া। জন্মসূত্রে তারকা-সন্তান তিনি। বলিউডে পা রেখেছেন কারান জোহারের প্রযোজিত ছবির মাধ্যমে। স্বজনপোষণের অভিযোগে কারানকে যেমন বার বার কাঠগড়ায় তুলেছেন কঙ্গনা, আলিয়াকেও ছেড়ে কথা বলেননি তিনি। তারকা-সন্তান হওয়ার সুবাদেই নাকি একের পর এক ছবিতে কাজের সুযোগ পেয়েছেন আলিয়া, একাধিক বার এমন দাবি করেছেন কঙ্গনা।

সেই কঙ্গনার গলাতেই এখন উল্টো সুর! আলিয়ার প্রশংসায় উচ্ছ্বসিত তিনি! যদিও সাম্প্রতিক কালের ঘটনা নয় তা। ২০১৮ সালে মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’ মুক্তি পাওয়ার পর সেই ছবি দেখে মন খুলে আলিয়ার গুণগান গেয়েছিলেন কঙ্গনা। সেই ভিডিয়োই সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

চলতি বছরের জাতীয় পুরস্কারের মঞ্চে যাদের জন্য সেরা অভিনেত্রীর শিরোপা থেকে বঞ্চিত হয়েছেন কঙ্গনা, আলিয়া তাদেরই একজন। আলিয়া সেরা অভিনেত্রী হিসাবে নির্বাচিত হওয়ার পরে সমাজমাধ্যমের তাকে নিশানা করে কোনও পোস্ট না করলেও কঙ্গনা যে এতে বিশেষ খুশি হননি, তা বুঝতে বেগ পেতে হয়নি নেটাগরিকদের।

তবে সম্প্রতি ‘জওয়ান’ মুক্তির পরে শাহরুখ খানের ঢালাও তারিফ করেছেন বলিউডের ‘কুইন’! গত কয়েক বছরে বলিউডে কোনও ছবিতেই তেমন ভাবে দাগ কাটতে পারেননি কঙ্গনা। অগত্যা দক্ষিণী ছবির দিকে ঝুঁকেছেন তিনি। সহকর্মীদের সমালোচনা করার ফলে বলিউডে কিছুটা কোণঠাসা হয়ে গিয়েছেন নায়িকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App