×

বিনোদন

বাবিসাস সম্মাননা পেলেন শিহাব নুরুন নবী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫০ পিএম

বাবিসাস সম্মাননা পেলেন শিহাব নুরুন নবী

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) আয়োজিত ২২’তম অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাজধানীর খামারবাড়ির কেআইবি মিলনায়তনে আয়োজনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ আর্ট ডিরেক্টর হিসেবে শিহাব নুরুন নবীকে সম্মাননা প্রদান করা হয়। বাবিসাসের সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, এমপি। তিনি শিহাব নুরুন নবীর হাতে শ্রেষ্ঠ আর্ট ডিরেক্টরের পুরস্কার তুলে দেন।

জাতীয় পুরস্কার প্রাপ্ত এই আর্ট ডিরেক্টর পুরস্কার প্রাপ্তির বিষয়ে বলেন, ‘বাবিসাসের পুরস্কার অনেক বড় প্রাপ্তি। এ পুরস্কার আমাকে উৎসাহিত করার পাশাপাশি আগামী দিনে আরো ভাল কিছু করার অনুপ্রেরণা যোগাবে।’

শিহাব নুরুন নবী এক যুগেরও বেশী সময় ধরে চলচিত্র, নাটক ও বিজ্ঞাপনে কাজ করছেন। আর্ট ডিরেক্টর হিসাবে তিনি রেজোয়ান শাহরিয়ার সুমিতের পরিচালনায় নোনা জলের কাব্য, অমিতাভ রেজার পরিচালনায় রিকশা গার্লের আর্ট ডিরেক্টর হিসাবে কাজ করেন। এছাড়াও মোস্তফা সারোয়ার ফারুকীর সঙ্গে শনিবারের বিকাল চলচিত্রেও আর্ট ডিরেক্টর হিসাবে কাজ করেন। নোনা জলের কাব্য চলচিত্রের জন্য তিনি আর্ট ডিরেক্টর হিসাবে জাতীয় চলচিত্র পুরস্কার লাভ করেন।

এছাড়া শিহাব এ পর্যন্ত পাঁচশত বিজ্ঞাপনের আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। জনপ্রিয় ওয়েব সিরিজ মহানগর এও তার কাজ ব্যাপক সমাদৃত হয়। এর পাশাপাশি কোক স্টুডিও বাংলার সিজন-০২ তেও আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App