×

বিনোদন

সন্তানের জন্য চাপ দিচ্ছে ক্যাটরিনার পরিবার?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪১ পিএম

সন্তানের জন্য চাপ দিচ্ছে ক্যাটরিনার পরিবার?
সন্তানের জন্য চাপ দিচ্ছে ক্যাটরিনার পরিবার?

ভারতের রাজস্থানে ২০২১ সালে বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। নানা সময় ক্যাটরিনার অন্তঃসত্তা হওয়ার গুঞ্জন উঠলেও পরে সত্যটা সামনে আসে। এ নিয়ে এবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে ভিকিকে। সন্তানের জন্য ক্যাটরিনার পরিবার থেকে কি কোনও চাপ সৃষ্টি করা হয়? জানতে চাইলে অভিনেতা জানান, তার শ্বশুরবাড়ির সবাই খুব ভাল, কোনও কিছু নিয়েই বাড়তি চাপ দেন না।

ক্যাট ও ভিকির বয়সের ফারাক পাঁচ বছরের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির চেয়ে অনেক অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাও প্রথমের দিকে নাম থাকে এ নায়িকার। তাদের সম্পর্কের ক্ষেত্রে কি কখনও অন্তরায় হয়ে দাঁড়ায়নি একে অপরের সেই অবস্থান?

উত্তরে ভিকি বলেন, প্রথম দিকে ওই বিষয়টা মেনে নিতে আমারই অসুবিধা হত। আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো এক জন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজভাবে মিশে বুঝতে পেরেছি, মানুষ হিসাবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসাবে আমি ওকেই চাই। তারকার মোড়কের নেপথ্যে ব্যক্তি ক্যাটের প্রেমেই পড়েছিলেন তিনি। বিয়ে করে সুখে সংসার করছেন তারা। তবে পরিবার পরিকল্পনা এখনই নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App