×

বিনোদন

ট্রলের ইতি টানতে চান বর্ষা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩০ পিএম

ট্রলের ইতি টানতে চান বর্ষা
ট্রলের ইতি টানতে চান বর্ষা

স্বামী অনন্ত জলিলের হাত ধরে সিনেমায় যাত্রা শুরু করেন অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষা।

তবে সিনেমায় তিনি অভিনয় করেন কেবল স্বামী অনন্তের সঙ্গে। তারা জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন।

যদিও আনাড়ি অভিনয়ের কারণে উভয়েই সমালোচনা কুড়িয়েছেন দু’হাত ভরে। এর বাইরে বিভিন্ন সাক্ষাৎকারে যেসব মন্তব্য করেন অনন্ত-বর্ষা, সেসব নিয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রল-হাসাহাসি হয়।

কিন্তু এবার এই ট্রলের ইতি টানতে চান বর্ষা। ক্ষুব্ধ হয়ে জানালেন, তার কোনও মন্তব্য কেটেকুটে হাস্যকর কনটেন্ট বানালে তিনি মানহানির মামলা করবেন।

সম্প্রতি নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া এক স্ট্যাটাসে এমন বার্তা দিয়েছেন তিনি। বর্ষা বলেন, ‘আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা ইন্টারভিউ থেকে কিছু অংশ কেটে কোনও পেইজে নেতিবাচক পোস্ট দেখি, তাহলে আমি সেই পেইজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। এটা নিয়ে অলরেডি আমার আইনজীবী কাজ করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটা পেইজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। আয় করা উচিত হালাল উপায়ে, কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়।’

কিছু দিন আগে একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেন বর্ষা। সেখানে কয়েকটি প্রসাধনী ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করেন। এরপর সেই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটর তার কথাগুলো নিয়ে হাস্যকর ভিডিও বানায়। মূলত এই কারণেই খেপেছেন ‘দিন-দ্য ডে’র নায়িকা। এদিকে বর্ষাকে সর্বশেষ দেখা গেছে ‘কিল হিম’ সিনেমায়। সবসময়ের মতো এই সিনেমায় তিনি অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় আছে অনন্ত-বর্ষার সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App