×

বিনোদন

ভোগের কভারে আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৭ এএম

ভোগের কভারে আলিয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত

ভোগের কভারে আলিয়া

এবার জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ভোগ থাইল্যান্ডের কভারে দেখা গেল আলিয়া ভাটকে। গুচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মেট গালায় পা রাখার পর এবার ভোগ থাইল্যান্ডের ডিজিটাল কভারে জায়গা করে নিয়েছেন ৩০ বছর বয়সী আলিয়া।

ব্যক্তিগত জীবনে একের পর এক সুখবরের পর এ বলিউড তারকা হলিউডে পা রেখে সেখানেও দেখলেন সফলতার মুখ। সেই খবর পুরোনো হতে না হতেই আলিয়া ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারের খাতায় নাম তুলেছেন সেরা অভিনেত্রী হিসেবে।

এদিকে ভোগ থাইল্যান্ডের এই ফটোশুটে আলিয়াকে চিনতে ভক্তদেরও সময় লেগে যাচ্ছে কয়েক সেকেন্ড। কেননা, এমন লম্বা চুলে আলিয়াকে দেখা যায় না হরহামেশা। পোশাক আর স্টাইলিংও অন্য রকম। এ ছবিটিই ইনস্টাগ্রামের প্রোফাইল ফটোতে দিয়েছেন আলিয়া।

জানা যায়, আলিয়া ভাটের ক্লোদিং ব্র্যান্ডের নাম ইড-এ-মামা। অন্তঃসত্ত্বা নারী ও শিশুদের টেকসই, আরামদায়ক ও ফ্যাশনেবল পোশাকের ব্র্যান্ড এটি।

আলিয়া ভাট মিনিমাল মেকআপে বিশ্বাসী। যেটুকু না করলেই নয়, কেবল সেটুকুই নেন। বলিউড তারকাদের ভেতর হাতে গোনা তারকাদের একজন আলিয়া ভাট, প্রায়ই যিনি পাপারাজ্জিদের সামনে প্রায় বিনা মেকআপে পোজ দেয়ার সাহস করেন।

ভোগ ইন্ডিয়ার তথ্যমতে, স্কিন রোলার দিয়ে মুখে ম্যাসাজ করেন আলিয়া। ত্বকের যত্নে প্রাকৃতিক পণ্যেই ভরসা রাখেন তিনি। মুলতানি মাটি ব্যবহার করেন। পাকা পেঁপে আর মধু দিয়ে ফেসপ্যাক বানিয়ে মুখে লাগান। ময়েশ্চারাইজার আর সানস্ক্রিন ব্যবহার করতে ভোলেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App