×

বিনোদন

‘আরিয়ানের গ্রেপ্তার’ নিয়ে জাওয়ানে শাহরুখের বার্তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২০ এএম

‘আরিয়ানের গ্রেপ্তার’ নিয়ে জাওয়ানে শাহরুখের বার্তা
‘আরিয়ানের গ্রেপ্তার’ নিয়ে জাওয়ানে শাহরুখের বার্তা

৩১ আগস্ট মুক্তি পেয়েছে দীর্ঘ প্রতিক্ষিত জাওয়ান ছবির ট্রেলার। ইতোমধ্যেই বিশ্ব ব্যাপি ভাইরাল এ ট্রেলার। তার সঙ্গে ভাইরাল ট্রেলারে থাকা শাহরুখের এক ডায়লগ ‘বেটে কো হাত লাগানে সে প্যাহেলে বাপ সে বাত কর’, অর্থাৎ ‘ছেলের গায়ে হাত দেয়ার আগে বাবার সঙ্গে কথা বল।’

নেটিজেনদের এক অংশের দাবি, শাহরুখ এই ডায়ালগের মাধ্যমে আসলে বার্তা দিয়েছেন। আর এই বার্তা ছেলে আরিয়ানের গ্রেপ্তারি প্রসঙ্গে।

২০২১ সালে মাদক মামলায় নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। প্রমোদ তরীতে আয়োজিত পার্টিকে মাদক পাচারের অভিযোগে হানা দিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই পার্টিতে যাওয়ার সময়ই শাহরুখ পুত্র আরিয়ানকে গ্রেপ্তার করা হয়।

যদি শুধুমাত্র অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার হন আরিয়ান, বেশ কিছুদিন হাজতবাসও করতে হয় তাকে। বহু টানাপড়েনের পর কোনো প্রমাণ না পেয়ে ছেড়ে দেওয়া হয় আরিয়ানকে। সে সময় এই বিষয়ে সাংবাদিকদের হাজারো প্রশ্নের কোনো জবাব দেননি শাহরুখ-গৌরী। একেবারে চুপ ছিলেন কিং খান।

নেটপাড়ার একাংশের দাবি, শাহরুখ আসলে 'জওয়ান'-এর ডায়ালগের মাধ্যমে চক্রান্তকারীদেরই জবাব দিয়েছেন। আবার ছবির ট্রেলারে শাহরুখকে বেল্ট দিয়ে মারতে দেখেও কেউ কেউ লিখেছেন, ‘বয়কট গ্যাংকে শাহরুখের বেল্ট ট্রিটমেন্ট।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App