×

বিনোদন

খরা কাটছে অনন্যার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১০:২৭ পিএম

খরা কাটছে অনন্যার

বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত

খরা কাটছে অনন্যার

বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত

বছর চারেক হলো অভিষেকের। বলা চলে এখনো পোক্ত হয়ে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কারণ তার অভিনীত সিনেমাগুলো সেভাবে সাফল্যের মাত্রা ছুঁতে পারেনি। তবে সম্প্রতি মুক্তি পাওয়া ‘ড্রিম গার্ল ২’ দিয়ে খরাটা কাটতে চলেছে। ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। বলা হচ্ছে, বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পাণ্ডের কথা।

গেল বছরটা তার জন্য ছিল ব্যর্থতার। বহুল আলোচিত, মোটা বাজেটের ছবি ‘লাইগার’ মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। দর্শক-সমালোচকের তীব্র সমালোচনাও সহ্য করতে হয়েছিল। কিন্তু এই ব্যর্থতা কীভাবে সামলে নিয়েছেন অনন্যা? এমনই প্রশ্ন করা হয়েছিল সাক্ষাৎকারে।

জবাবে চাঙ্কি-কন্যা বলেছেন, ‘আমার মনে হয় এগিয়ে যাওয়ার ক্ষেত্রে ভালো-মন্দ সবই গ্রহণ করা উচিত। প্রতিটি অভিজ্ঞতা থেকেই শেখার আছে। এটা আসলে আপনাকে বুঝতে সহযোগিতা করে কোথায় ভুলটা হয়েছে, আর কীভাবে তাতে উন্নতি করা যায়। মুখ ভার করে বসে থাকায় বিশ্বাস করি না আমি। বরং আমি এগিয়ে যাই।’

ব্যর্থতার অধ্যায় পেরিয়ে চলতি বছরে সম্ভাবনার আলো দেখছেন অনন্যা। ২৫ আগস্ট মুক্তি পাওয়া ‘ড্রিম গার্ল ২’ তার স্বপ্নকে প্রসারিত করছে। মুক্তির প্রথম চার দিনেই ছবিটির বক্স অফিস কালেকশন ছাড়িয়ে গেছে ৪৬ কোটি রুপি। ‘গাদার ২’, ‘ওএমজি ২’র মতো ছবির দাপটের মধ্যেও এমন ব্যবসা চমকপ্রদ মনে করছেন বিশেষজ্ঞরা।

২০১৯ সালের ‘ড্রিম গার্ল’ সিনেমার সিক্যুয়েল এটি। রাজ সান্দিল্য নির্মিত ছবিটির মুখ্য ভূমিকায় আছেন আয়ুষ্মান খুরানা। এ ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, অনু কাপুর, বিজয় রাজ, রাজপাল যাদব, মনোজ যোশী প্রমুখ। এদিকে অনন্যার হাতে বর্তমানে ‘খো গায়ে হাম’ ও ‘কন্ট্রোল’ নামের দুটি সিনেমা রয়েছে। শুটিং শেষে এগুলোর পোস্ট প্রোডাকশন চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App