×

বিনোদন

রিও হয়ে আসছেন শিমুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০৪:৩৬ পিএম

রিও হয়ে আসছেন শিমুল

রিও হয়ে আসছেন শিমুল। ছবি: সংগৃহীত

রিও হয়ে আসছেন শিমুল

সাউথ এশিয়ার একজন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল রিও। প্রায় প্রতিটা দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করে। আমাদের দেশেও তার অস্তিত্ব পাওয়া যায় ১০ বছর আগে। তার সম্মন্ধে তদন্ত আরো জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন কে এই ‘রিও’ ?

এমনই একটি থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘রেড সার্কেল’। এতে অভিনয় করেছেন, মনির কান শিমুল, আইনুন পুতুল, নাফিস আহমেদ, জোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া, সাদিয়া জান্নাতি সহ অনেকে।

রিও মেলোডিসের ব্যানারে সিরিজটির কাহিনী ও চিত্রনাট্যের পাশাপাশি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয় ও পরিচালনা করেছেন কামরুল জিন্নাহ।

এ প্রসঙ্গে অভিনেতা মনির খন শিমুল বলেন, দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ ‘রেড সার্কেল’। এ ধরণের গল্প বাংলাদেশে তেমন একটা হয়নি। কাজটিও খুব সুন্দর হয়েছে। আজকে তো ফার্স্ট লুক রিলিজ পেল সামনে আরো অনেক কিছুই দর্শকরা দেখতে পাবেন।

পরিচালক কামরুল জিন্নাহ বলেন, আমরা চেষ্টা করেছি ভালো একটি থ্রিলার সিরিজ নির্মাণ করতে। প্রযোজনা প্রতিষ্ঠানও সর্বোচ্চটা দিয়েছেন। অভিনয় শিল্পী ও কলাকুশলীরাও যার যার জায়গা থেকে সেরাটা দিয়েছেন সিরিজটি করার ক্ষেত্রে। আশা করি, দর্শকদের ভলো লাগবে।

প্রযোজক ও কাহিনীকার মিনহাজুল আলম সুপ্রিয় বলেন, খুব শীঘ্রই জমকালো অনুষ্ঠানের মাধ্যামে একটি জনপ্রিয় প্ল্যাটফর্মে সিরিজটি মুক্তি পাবে। বাকিটা দর্শকরাই বলবেন।

উল্লেখ্য, সিরিজটির সিনেমাটোগ্রফি করেছেন এসকে সোহাগ। অ্যাকশন পরিচালক হিসেবে ছিলেন এডওয়ার্ড ও রোমেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App