×

বিনোদন

নতুন প্রেমে মজেছেন অর্জুন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ০৪:০৯ পিএম

নতুন প্রেমে মজেছেন অর্জুন!
নতুন প্রেমে মজেছেন অর্জুন!

মালাইকাকে ছেড়ে এবার জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার তারকা এবং অভিনেত্রী কুশা কপিলার সঙ্গে আজকাল অর্জুন কাপুরকে বহু জায়গায় দেখা যাচ্ছে। সম্প্রতি করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব হয় কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে এই গুঞ্জনকে একেবারেই নসাৎ করেছেন অভিনেত্রী।

গত কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর। শোনা যাচ্ছে, যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। উল্টোটাও ঘটছে। শুধু তাই নয়, এতদিন সোশ্য়াল মিডিয়া জুড়ে যেভাবে নিজেদের প্রেমকে ছড়িয়ে বেড়াতেন, কয়েকমাস হল, সেখানেও নেই আগের মতো মাখোমাখো প্রেম।

তবে মালাইকা-অর্জুনের ব্রেকআপের খবর আগেও রটেছে। গত বছর বান্দ্রায় ২০ কোটি রুপি দিয়ে একটি চাররুমের ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। যেটি একেবারেই মালাইকার আবাসনের পাশেই ছিল। সেই ফ্ল্যাটের বয়স ১ বছর হতে না হতেই, কম দামে অর্জুন সেটি বিক্রি করে দিলেন। ১৬ কোটি রুপিতে বিক্রি করেছেন ফ্ল্যাটটি। নিন্দুকদের কথায়, মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন। তবে বিচ্ছেদ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মালাইকা ও অর্জুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App