×

বিনোদন

৩০০ কোটির ক্লাবে ‘গদর ২’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ০৭:০৭ পিএম

৩০০ কোটির ক্লাবে ‘গদর ২’
৩০০ কোটির ক্লাবে ‘গদর ২’

ভারতের তারা সিং ও পাকিস্তানের সাকিনার প্রেমকাহিনি নিয়ে ‘গদর’ সিনেমা মুক্তি পেয়েছিল ২০০১ সালে। সেসময় সিনেমাটি দর্শক মনে জায়গা করে নেয়। প্রায় ২২ বছর পর আবারো ফিরল এই জুটি।

সানি দেওল ও আমিশা প্যাটেলের ‘গদর ২’ বক্স অফিসে রীতিমতো তাণ্ডব চালাচ্ছে। ১১ আগস্ট মুক্তি পাওয়ার পর প্রথম সপ্তাহান্তেই বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছিল অনিল শর্মা পরিচালিত ‘গদর ২’।

দ্বিতীয় শুক্রবারে এসে ৩০০ কোটির ক্লাবে পা রেখেছেন আমিশা। এক সপ্তাহে ‘গদর টু’ আয়ের দিক থেকে অশানুরূপ ফল পেয়েছে। মাত্র ৮ দিনে সিনেমাটি বলিউডের সেরা ১০ ছবির তালিকায় চলে এসেছে। এখন পর্যন্ত সিনেমাটি আয়ের দিক থেকে অষ্টম স্থানে আছে।

প্রযোজনা সূত্র বলছে, সিনেমাটির বর্তমান আয় ৩০৫ কোটি ১৩ লাখ রুপি, বাংলাদেশি মুদ্রায় যা ৪০০ কোটি টাকার বেশি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আমিশা বলেন, ‘আমি সম্পাদনার দায়িত্বে থাকলে কিছু কিছু দৃশ্য অন্যভাবে পরিবেশন করতাম। তাতে ছবি আরো ঝরঝরে লাগত বলে আমার মনে হয়।’ তবে ‘গদর ২’র সাফল্যে তিনি যে একেবারেই খুশি নন সেটা নয়।

এই অভিনেত্রী জানান, ‘গদর ২’ সিনেমার মাধ্যমে বলিউডের নিজের যোগ্য জায়গা খুঁজে পেয়ে আমি আপ্লুত। অনিল শর্মা পরিচালিত ‘গদার টু’ ছবিতে আমিশা প্যাটেল ছাড়াও সানি দেওয়াল, উৎকর্ষ শর্মা, সিমরাত কাউর, মনীষ ওয়াধওয়া সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App