×

বিনোদন

এবার পরিচালনায় দিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ০৭:০০ পিএম

এবার পরিচালনায় দিশা
এবার পরিচালনায় দিশা

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ২০১৫ সালে ‘লোফার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন তিনি।

অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে অভিনেত্রী দিশার প্রায় ছয় বছরের সম্পর্ক ছিল। কিন্তু ভেঙে যায় এত দিনের সম্পর্ক। তবে টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে এসেছে প্রেমিক আলেকজান্ডার অ্যালেক্স। নতুন প্রেমিক দিশার মুখের ট্যাটু করিয়েছেন নিজের বাহুতে। তবে সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি কেউই।

পুরনো প্রেম থেকে সরে এসে কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন দিশা। অভিনয়ের পাশাপাাশি প্রথমবারের মত পরিচালনাও করছেন দিশা। নির্মাতা হিসেবে দিশা যাত্রা শুরু করেছেন মিউজিক ভিডিও নির্মাণের মধ্য দিয়ে।

ইনস্টাগ্রামে মিউজিক ভিডিওটির টিজার প্রকাশ করে এ খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

নিকিতা গান্ধীর গাওয়া গান নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন দিশা। পরিচালনার পাশাপাশি গানটিতে মডেল ও ভয়েসওভার দিয়েছেন দিশা পাটানি। সোমবার (২১ আগস্ট) ইউটিউবে মুক্তি পাবে গানটি।

দিশার হাতে বর্তমানে ৩টি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে হিন্দি ভাষার ‘যোদ্ধা’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, রাশি খান্না। বাকী দুটি হলো তামিল ভাষার ‘কাঙ্গুবা’ ও তেলেগু ভাষার ‘কালকি’ সিনেমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App