×

বিনোদন

মুক্তির আগেই বিজয়ের ‘লিও’ ১২৫ কোটিতে কিনে নিল নেটফ্লিক্স

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ০৩:৫৪ পিএম

মুক্তির আগেই বিজয়ের ‘লিও’ ১২৫ কোটিতে কিনে নিল নেটফ্লিক্স
মুক্তির আগেই বিজয়ের ‘লিও’ ১২৫ কোটিতে কিনে নিল নেটফ্লিক্স

একের পর এক বড় চমক দিয়েই চলেছেন দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয়। সেই সঙ্গে বাড়ছে অনুরাগীদের উন্মাদনা। এবারের উন্মাদনা তার আসন্ন সিনেমা ‘লিও’কে নিয়ে।

লোকেশ কঙ্গরাজ পরিচালিত এ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন তৃষা কৃষ্ণান। আগামী ১৯ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। মুক্তির আগেই সিনেমাটির ডিজিটাল স্বত্ব মোটা অঙ্কের অর্থের বিনিময়ে কিনে নিয়েছে নেটফ্লিক্স। ওটিটি স্ট্রিমিং রাইটস বাবদ প্রতিষ্ঠানটি ১২৫ কোটি রুপি দেবে।

এরই মধ্যে চুক্তি স্বাক্ষরও সম্পন্ন হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে টলিউড ডটনেট। সঙ্গে এও জানিয়েছে ‘লিও’ সিনেমার সবকিছু ঠিক থাকে এটি রেকর্ড গড়বে। কারণ এটিই প্রথম কোনো তামিল সিনেমা, যার ওটিটি রাইটস এতটা চড়া মূল্যে বিক্রি হচ্ছে।

এর আগে ইন্ডিয়া টুডে-কে একটি সূত্র বলেছিল, ‘স্যাটেলাইট, ডিজিটাল এবং মিউজিকের স্বত্ব ২০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। প্রযোজক এখন প্রেক্ষাগৃহের ব্যবসার দিকে নজর দিয়েছেন।’

আরেক সূত্র জানিয়েছিল, কেরালার থিয়েট্রিকাল রাইটস বা প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হতে পারে ১৫ কোটি রুপি, তেলেগু ২৫ কোটি রুপি, কর্নাটক ১২ কোটি রুপি, তামিলনাড়ু ১০০ কোটি রুপি এবং ওভারসিস রাইটস ৫০ কোটি রুপি। যার মোট আয় ৪০২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৩০ কোটি ৪৫ লাখ টাকার বেশি)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App