×

বিনোদন

হানিমুন সারতে মালদ্বীপে ফারিণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ০৪:৩১ পিএম

হানিমুন সারতে মালদ্বীপে ফারিণ
হানিমুন সারতে মালদ্বীপে ফারিণ
হানিমুন সারতে মালদ্বীপে ফারিণ

বিয়ের আনুষ্ঠানিকতা সেরে হানিমুনের উদ্দেশ্যে দেশের বাইরে যাত্রা করেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন ও তাঁর স্বামী শেখ রেজওয়ান রাফিদ আহমেদ। নতুন দম্পতি হানিমুনে গেছেন মালদ্বীপে।

জানা গেছে, মালদ্বীপের রাজধানী মালে থেকে স্পিডবোটে সমুদ্রে প্রায় ৪০ মিনিটের পথ। চারদিকে সমুদ্রঘেরা একটি দ্বীপ। সেই দ্বীপে বসে সমুদ্রের নীল জলে পা ভিজিয়ে গল্প করে, কখনো আবার নীল জলে সাঁতার কেটে একান্ত সময় পার করছেন সদ্য বিবাহিত অভিনেত্রী ফারিণ ও রাফিদ। বিয়ে নিয়ে কম কানাঘুষা হয়নি। গুজব ছড়িয়ে ছিল বিয়ের। কিন্তু প্রেম ও বিয়ে নিয়ে কখনোই গণমাধ্যমে কিছু বলেননি তিনি।

অবশেষে বিয়ে সেরে ফেললেন ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ। প্রেমের দিনগুলো বিনোদনজগতের কাজে ব্যস্ত সময় পার করেছেন ফারিণ। প্রেমিক রাফিদের পক্ষ থেকে কোনো বাধানিষেধ ছিল না। জানান বিয়ের পর শ্বশুরবাড়ি থেকে কোনো বাধানিষেধ নাই। বেশি দিন মালদ্বীপে থাকবেন না ফারিণ ও রাফিদ। দুজনেরই তাড়াতাড়ি কাজে ফিরতে হবে।

অভিনেত্রী গনমাধ্যমে বলেন, ‘রাফিদ যুক্তরাজ্য থেকে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিষয়ে মাস্টার্স শেষ করল। সেপ্টেম্বর থেকে চাকরিতে যোগ দেবে সেখানে। তা ছাড়া এর মধ্যে আমারো দুটি ওয়েব ফিল্মের শিডিউল দেওয়া আছে। দুটি কাজের অংশবিশেষের শুটিং অস্ট্রেলিয়াতে হবে। ১৭ বা ১৮ আগস্ট সেখানে যাওয়ার কথা আছে। সুতরাং তাড়াতাড়ি ফিরতে হবে।’

১১ আগস্ট রাতে রাজধানীর একটা পাঁচ তারকা হোটেলে পারিবারিকভাবে তাঁদের বিয়ে হয়। এরপর ১৩ আগস্ট হানিমুনের সময় কাটাতে মালদ্বীপে গিয়েছেন তাঁরা। চলতি সপ্তাহে দেশে ফেরার কথা এ নবদম্পতির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App