×

বিনোদন

৮ বছর প্রেমের পর কাকে বিয়ে করলেন ফারিণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ০৫:৫৫ পিএম

৮ বছর প্রেমের পর কাকে বিয়ে করলেন ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও তার প্রেমিক থেকে স্বামী বনে যাওয়া শেখ রেজওয়ান। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

৮ বছর প্রেমের পর কাকে বিয়ে করলেন ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

নাটক ও ওয়েব সিরিজের গণ্ডি পেরিয়ে সিনেমায় নাম লিখিয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তবে বাস্তব জীবনে দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছিল প্রেম করছেন তিনি। অনেক দিন পর হলেও অবশেষে মুখ খুললেন তিনি। জানালেন প্রেমিককে বিয়ে করেছেন তিনি।

সোমবার (১৪ আগস্ট) ফেসবুকে এক পোস্টে জানান, গত ১১ আগস্ট পারিবারিক আয়োজনে ছোট পরিসরে আকদ সেরেছেন তাসনিয়া ফারিণ। পাত্রের নাম শেখ রেজওয়ান। তিনি দেশের বাইরে একাটি কোম্পানিতে কর্মরত আছেন।

বিয়ের আসরে তোলা একটি ছবি পোস্ট করে ফারিণ বলেন, সাড়ে আট বছরের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার পর আমরা অবশেষে গত ১১ আগস্ট বিয়ে করেছি। যদিও এটা অনেক লম্বা সময়, তবু এখনও তুমি আমার হৃদয়কে ঠিক প্রথম দিনের মতোই আন্দোলিত করো। আমি তোমার মাঝে শান্তি খুঁজে পেয়েছি। বাইরের কোলাহল থেকে দূরে আমরা নিজেদের একটা জগত তৈরি করেছি।

প্রেমের সূচনা প্রসঙ্গে ফারিণ বলেন, ‘ক্যামেরার সামনে আসার আগে আমি যখন কলেজছাত্রী, তখন আমাদের ভালোবাসা শুরু। তোমার আগে আমার জীবন দ্রুত বদলে গেছে। তবে আমার কাজের সঙ্গে যুক্ত না থেকেও তুমি আমার পাশে ছায়ার মতো ছিলে, সবসময় আমাকে উৎসাহ দিয়ে আমার সাপোর্ট সিস্টেম হয়ে ছিলে।’

তিনি আরও বলেন, আমাদের কৈশোরের ভালোবাসা অবশেষে প্রত্যাশিত পূর্ণতা পেলো। আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি একজন হাসব্যান্ড পেয়েছি। মনে হচ্ছে, আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।

ভক্তদের উদ্দেশে অভিনেত্রী ফারিণ বলেন, আমার জীবনের এই সুন্দর অধ্যায়টি আপনাদের সঙ্গে শেয়ার করতে চেয়েছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো’ শীর্ষক একটি নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় তাসনিয়া ফারিণের। সাবলীল অভিনয়ে অল্প সময়েই তিনি প্রশংসা অর্জন করেন। সাম্প্রতিক সময়ের বেশ কয়েকটি আলোচিত নাটক ও ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। এছাড়া গত ফেব্রুয়ারিতে টলিউডের সিনেমা ‘আরও এক পৃথিবী’ দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App