×

বিনোদন

প্রেম ভাঙ্গলেও ভালো বন্ধু সারা-কার্তিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৩, ০৪:০৯ পিএম

প্রেম ভাঙ্গলেও ভালো বন্ধু সারা-কার্তিক
প্রেম ভাঙ্গলেও ভালো বন্ধু সারা-কার্তিক

সারা আলি খান ও কার্তিক আরিয়ান। বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা। বলিউডে অভিষেকের পর থেকেই প্রেম তাদের। এ নিয়ে আলোচনায় থেকেছেন সারা-কার্তিক। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি।

প্রেমে ইতি টেনেছেন সারা ও কার্তিক। তবে প্রেম ভাঙলেও সারা ও কার্তিকের বন্ধুত্বে নাকি তার কোনও প্রভাব পড়েনি। একাধিকবার এ কথা জানিয়েছেন তারা দু’জনেই। সম্প্রতি এ কথার প্রমাণও মিলল।

শনিবার (১২ আগস্ট) জন্মদিন ছিল সারা আলি খানের। সমাজিক যোগাযোগ মাধ্যমে উপচে পড়েছিল শুভেচ্ছাবার্তা। সারার শুভাকাঙ্ক্ষীদের ভিড়ে শামিল হয়েছিলেন কার্তিকও।

চর্চিত প্রাক্তন প্রেমিকাকে সমাজিক যোগাযোগ মাধ্যমেই শুভেচ্ছাবার্তা জানান কার্তিক। শুভেচ্ছা জানানোর জন্য সারা ও তার একটি মিষ্টি ছবিও বেছে নেন তিনি। একে অপরের হাত ধরে হাসিমুখে বসে রয়েছেন দু’জনে। এমন একটি ছবি পোস্ট করে সারাকে জন্মদিনের শুভেচ্ছা জানান ‘ভুল ভুলাইয়া ২’ খ্যাত অভিনেতা।

কার্তিকের শুভেচ্ছাবার্তা গ্রহণ করেছেন সারা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরিতে সেই ছবি রিপোস্ট করে কার্তিককে ধন্যবাদ জানান অভিনেত্রী।

‘সত্যপ্রেম কি কথা’র সাফল্যের পর আপাতত কবীর খান পরিচালিত ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন কার্তিক। অন্যদিকে অনুরাগ বসুর সঙ্গে ‘মেট্রো... ইন দিনো’ ছবির কাজ শুরু করেছেন সারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App