×

বিনোদন

আর বিয়ে করবো না: শ্রাবন্তী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৩, ০১:০৮ পিএম

আর বিয়ে করবো না: শ্রাবন্তী
আর বিয়ে করবো না: শ্রাবন্তী

কাজের থেকেও বেশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা থাকেন তবুও তিনি দমে যাওয়ার পাত্রী নন।

চুপচাপ নিজের কাজ করে গেলেও কিছু আফসোস রয়েছে, জন্মদিনেএ কথাই জানালেন শ্রাবন্তী।

রবিবার (১৩ আগস্ট) নিজের জন্মদিনে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

সম্প্রতি পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে ‘দেবী চৌধুরাণী’ ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। আর এদিকে এই পরিচালকের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

সাক্ষাৎকারে শ্রাবন্তীকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তার সোজা উত্তর- আমি বুঝতে পারি না এগুলো কারা রটায়! কোনও পুরুষের সঙ্গে ছবি তুললেই নাকি প্রেম হয়ে যায়! যেহেতু আমার অতীতের সম্পর্কগুলোতে সমস্যা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে কেউ আমার বিচার করতে পারেন না।

শুভ্রজিৎদার সঙ্গে ‘দেবী চৌধুরাণী’র মতো এত বড় ছবি করছি বলে অনেকের মনে হতে পারে, পরিচালকের সঙ্গে সম্পর্কের খাতিরে কাজ পেয়েছি। সেটা একদম ভুল ধারণা।

আমি তো সদ্য এই ইন্ডাস্ট্রিতে আসিনি! শুভ্রজিৎদা নিশ্চয়ই কোনও স্পার্ক দেখতে পেয়েছে বলেই এই প্রস্তাব দিয়েছে। আমি কিন্তু বরাবরই এই ধরনের পিরিয়ড ছবি করার কথা ‘ম্যানিফেস্ট’ করতাম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জীতুর ঘর ভাঙার কারেণ হিসেবে শ্রাবন্তীকে দায়ি করা হচ্ছে, সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খুব খারাপ লাগে যখন এগুলো শুনি। ওর ব্যক্তিগত জীবনে কী হচ্ছে, না হচ্ছে আমার দেখার বিষয় নয়। আর জীতুকে ২০১২ সাল থেকে চিনি।

যেহেতু এখন ওর সঙ্গে কাজ করছি, তাই আমার নাম জুড়ে দেওয়া হচ্ছে। একটা খবর ছড়ালে হাজারটা খবর শুরু হয়। আমার মনে হয়, সাইবার ক্রাইমের বিষয়টা দেখা উচিত। আমার কুষ্ঠিতে আছে, ঝামেলায় জড়িয়ে যাওয়া! আসলে ভগবান কিছু দেয় যখন, কিছু নিয়েও নেয়।

এদিকে শ্রবন্তির বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, এখনও বিবাহবিচ্ছেদের মামলা চলছে। বন্ধুবান্ধব আছে। আমি আর প্রেমে পড়তে বা বিয়ে করতে চাই না। কাজই আমার প্রেম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App