×

বিনোদন

বাবাকে চিনতে পারল না পরীর ছেলে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২৩, ০৫:৪২ পিএম

বাবাকে চিনতে পারল না পরীর ছেলে!

চিত্রনায়িকা পরী মণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। ফাইল ছবি

বাবাকে চিনতে পারল না পরীর ছেলে!

চিত্রনায়িকা পরী মণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। ফাইল ছবি

ছেলের প্রথম জন্মদিন উপলক্ষে পরীমনির বাসায় শরিফুল রাজ উপস্থিত হলে তাকে কোনোমতেই চিনতে পারেনি শাহীম মুহম্মদ রাজ্য। এসময় নায়িকা পরীমনিও তার সঙ্গে দেখা করেননি। নিজ শয়নকক্ষের দরজা বন্ধ করে বসেছিলেন তিনি।

বৃহস্পতিবার (১০ আগস্ট) ছিল শাহীমের জন্মদিন। এর ঠিক একদিন আগেই বুধবার রাতে ছেলেকে দেখতে পরীমনির বাসায় উপস্থিত হন রাজ্যের বাবা শরিফুল রাজ।

প্রায় মাস খানেক পর ছেলের সঙ্গে দেখা করায় বাবাকে চিনতে পারেননি রাজ্য। পরীমনি সেই তথ্য নিজেই জানিয়েছেন। এ প্রসঙ্গে ঢালিউডের এই নায়িকা বলেন, আমার সঙ্গে রাজের দেখা হয়নি। কারণ সে যখন বাসায় এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম।

তিনি আরো বলেন, এরপর আমি ভিডিওতে দেখলাম, রাজ্যের সামনে দাঁড়িয়েছিল তার বাবা। রাজ্য অনেকক্ষণ নিশ্চুপ বাবার দিকে তাকিয়ে ছিল। অনেক দিন পর দেখা, ছোট মানুষ হয়তো প্রথমে চিনতে পারেনি। কিছুক্ষণ পর রাজ্য তার বাবাকে দেখে হেসে দিয়েছে, কোলে উঠেছে।

রাজ চেষ্টা করেও কথা বলতে পারেননি জানিয়ে জনপ্রিয় এই নায়িকা বলেন, সে চেষ্টা করেছে আমার সঙ্গে কথা বলার জন্য, আমি বলিনি। কারণ, তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App