×

বিনোদন

পাঞ্জাবি ওয়ামিকার বলিউড যাত্রা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০৫:৩৫ পিএম

পাঞ্জাবি ওয়ামিকার বলিউড যাত্রা
পাঞ্জাবি ওয়ামিকার বলিউড যাত্রা

ওয়ামিকা গাব্বির

ওয়েব সিরিজে ‘জুবিলি’তে অভিনয় করে ওয়ামিকা গাব্বির জনপ্রিয়তা বেড়েছে। এবার অভিনেত্রী আরো একটি হিন্দি প্রোজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন এই পাঞ্জাবি অভিনেত্রী। হিন্দি প্রজেক্টে কাজ করছেন বেশ কিছু দিন। এর আগে ‘গ্রহণ’ এবং ‘মাঈ’র মতো ওয়েব সিরিজে তাঁর অভিনয় প্রশংসিত হয়। তামিল পরিচালক অ্যাটলি প্রযোজক মুরাদ খেতানির সঙ্গে যৌথ ভাবে নতুন একটি হিন্দি প্রযোজনার কাজ শুরু করেছেন। সিনেমার মুখ্য চরিত্রে থাকবেন বরুণ ধওয়ান। এখন পর্যন্ত এ সিনেমার শিরোনাম চূড়ান্ত হয়নি। তবে নির্মাতারা সিনেমাটিকে আপাতত ‘ভিডি ১৮’ নামেই উল্লেখ করছেন।

নির্মাতারা জানিয়েছেন সিনেমাটি আগামী বছর মে মাসে মুক্তি পেতে পারে। সিনেমায় কীর্তি সুরেশেরও থাকার কথা। সিনেমাটি পরিচালনা করবেন জনপ্রিয় তামিল পরিচালক কালিস।

জানা গেছে, অ্যাটলি পরিচালিত সুপারহিট থ্রিলার ‘থেরী’র রিমেক এ সিনেমা। এ সিনেমায় বরুণের বিপরীতে দেখা যাবে ওয়ামিককে। সিনেমটি নিয়ে ওয়ামিকা বলেছেন, ‘আমি এই ছবিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। বরুণ এবং কীর্তির মতো অভিনেতাদের সঙ্গে অভিনয়ের অপেক্ষায় রয়েছি।’ ধীরে ধীরে হিন্দি ছবিতে কাজের দিকে ঝুঁকছেন অভিনেত্রী।

তাঁর কথায়, ‘দীর্ঘ দিন ধরেই আমি মূল ধারার বাণিজ্যিক ছবিতে কাজ করতে চাইছিলাম। অবশেষে এ সিনেমার মাধ্যমে আমার ইচ্ছে পূরণ হতে চলেছে।’ ওয়ামিকার হাতে বেশ কিছু কাজ রয়েছে। বিশাল ভরদ্বাজের প্রথম ওয়েব সিরিজ ‘শার্লি চোপড়া অ্যান্ড দ্য সোলাং ভ্যালি’তে রয়েছেন তিনি। পাশাপাশি পরিচালকের ‘খুফিয়া’ সিনেমাও রয়েছেন ওয়ামিকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App