×

বিনোদন

জীবনীচিত্রের দিকে ঝুঁকছেন শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৫:৫৮ পিএম

জীবনীচিত্রের দিকে ঝুঁকছেন শ্রদ্ধা
জীবনীচিত্রের দিকে ঝুঁকছেন শ্রদ্ধা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রায় এক দশক আগে বলিউডে পা রেখেছিলেন ‘আশিকি ২’ ছবির মাধ্যমে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। সিনেমায় আদিত্য রায় কাপুরের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শ্রদ্ধা। তারপর প্রায় ১১ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন শ্রদ্ধা।

‘স্ত্রী’, ‘এক ভিলেন’, ‘ওকে জানু’, ‘ছিঁছোড়ে’র মতো ছবি রয়েছে তার ঝুলিতে। সম্প্রতি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির সাফল্যের সৌজন্যে ফের শিরোনামে উঠে এসেছে শ্রদ্ধার নাম। তবে এবার জীবনীচিত্রের দিকে ঝুঁকছেন শ্রদ্ধা।

২০১৭ সালে ‘হাসিনা পার্কার’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেত্রী। সেটি বক্স অফিসে তেমন সাড়া জাগাতে না পারলেও প্রশংসিত হয়েছিল তার কাজ। হাসিনার মতো চরিত্র করার পর এবার লতা মঙ্গেশকর, পদ্মিনী কোলাপুরের জীবনীচিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা।

সম্প্রতি এক অনুষ্ঠানে তাকে বায়োপিক নিয়ে প্রশ্ন করা হলে এই দুই তারকার নাম উল্লেখ করেন ‘আশিকি ২’ খ্যাত অভিনেত্রী। সম্পর্কে পদ্মিনী কোলাপুরে তার খালা। তার সঙ্গে আত্মিক যোগ রয়েছে শ্রদ্ধার। পাশাপাশি লতা মঙ্গেশকরেরও অনুরাগী শ্রদ্ধা। একাধিকবার সে কথা জনসমক্ষে প্রকাশও করেছেন তিনি। সুরসম্রাজ্ঞীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়া তার কাছে সৌভাগ্যের ব্যাপার, জানান শ্রদ্ধা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App