×

বিনোদন

মায়ের চরিত্রে জুহি চাওলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৫:৫১ পিএম

মায়ের চরিত্রে জুহি চাওলা
মায়ের চরিত্রে জুহি চাওলা

হিন্দি সিনেমায় রোমান্টিক নায়িকা হিসেবে পরিচিত তিনি। আজকাল অভিনয়ে খুব একটা নিয়মিত নন। অনেক দিন পর ফিরছেন জুহি চাওলা। এবার তিনি মায়ের ভূমিকায়। ইরফানপুত্র বাবিল খানের মায়ের চরিত্রে দেখা যাবে জুহিকে।

সিনেমায় জুহি চাওলার দুই ছেলের ভূমিকায় রয়েছেন বাবিল খান ও অমৃত জয়ন। গল্পে দেখা যাবে মায়ের অনুপস্থিতিতে দুই ভাই তাদের বন্ধুদের নিয়ে শুক্রবার রাতে একটি পার্টির ব্যবস্থা করে। সেখানে সবাই বয়সে তরুণ। রাত গভীর হওয়ার সঙ্গে সঙ্গে সবার মানসিক পরিবর্তন ঘটতে থাকে। বেপরোয়া হতে থাকে সবাই। এর পরই ঘটে যায় বড় ধরনের দুর্ঘটনা।

এভাবেই গল্প এগিয়ে যাবে বলে গণমাধ্যমে ধারণা দেন সিনেমার নির্মাতা বৎসল নীলকান্তন। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী জুহি চাওলা ও বাবিল খান। বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ফিল্মে ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ও করেছেন এ জনপ্রিয় রোমান্টিক হিরোইন।

এবার ফ্রাইডে নাইট প্ল্যান সিনেমায় তিনি বাবিল খানের মায়ের চরিত্রে হাজির হবেন নতুন চ্যালেঞ্জ নিয়ে। ইতোমধ্যে ওয়েব ফিল্মটির ট্রেলার সবাইকে মুগ্ধ করেছে। আগামী ১ সেপ্টেম্বর এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। ফারহান আখতার ও রীতেশ সিদওয়ানির সঙ্গে সিনেমাটি প্রযোজনা করেছেন কাসিম জাগমাগিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App