×

বিনোদন

পান্না কায়সারের মৃত্যুতে স্তব্ধ মিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ০৬:১২ পিএম

পান্না কায়সারের মৃত্যুতে স্তব্ধ মিম
পান্না কায়সারের মৃত্যুতে স্তব্ধ মিম

শহীদজায়া পান্না কায়সারের জীবন অবলম্বনে নির্মিত সিনেমায় তার ভূমিকাটি করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দুই-এক দিনের মধ্যেই পান্না কায়সারের সঙ্গে দেখা করার কথা ছিল মিমের। কিন্তু তার আকস্মিক প্রয়াণে ‘শোকস্তব্ধ’ মিম। যেন এক আপনজনকেই হারিয়ে ফেলেছেন তিনি।

শুক্রবার (৪ আগস্ট) সকালে বাসায় অসুস্থ হয়ে পড়লে ইউনাইটেড হাসপাতালে নেয়া হয় অধ্যাপিকা পান্না কায়সারকে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পান্না কায়সারকে নিয়ে নির্মিত সিনেমাটির নাম ‘দিগন্তে ফুলের আগুন’।

ওয়াহিদ তারেকের পরিচালনায় গত ১ আগস্ট থেকে রাজধানীর ইস্কাটনে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমার প্রযোজক পান্না কায়সারের মেয়ে শমী কায়সার।

পান্না কায়সারের মৃত্যুর খবরে আবেগাপ্লুত মিম গণমাধ্যমকে বলেন, আমি একটু আগেই খবরটা জানলাম, এখনো বিশ্বাস করতে পারছি না। গতকাল শমী আপু (শমী কায়সার) বললেন, তোমাদের তো শুক্র ও শনিবার শুটিং নেই, তাহলে রেডি থেক। তোমাদেরকে আম্মার সঙ্গে দেখা করতে নিয়ে যাব। শুনেই তো আমি ভীষণ এক্সাইটেড। রাত শেষে সকালে ঘুম থেকে ওঠেই শুনি পান্না কায়সার আন্টি চিরদিনের জন্য আমাদের কাছ থেকে বিদায় নিয়েছেন। তার মৃত্যুর খবরে থমকে গেলাম; স্তব্ধ হলাম। গেল কিছুদিন ধরে মনের মধ্যে লালন করা মহীয়সী পান্না কায়সারকে হারিয়ে মনে হচ্ছে, আমারই একজন আপনজন হারালাম।

গত দুই মাস ধরে সিনেমাটির জন্য পান্না কায়সারকে ‘জানার চেষ্টা করেছেন’ বলেও জানান মিম। শুধু মিম নন, পান্না কায়সারের মৃত্যু খবর মানতে পারছেন না সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট নির্মাতা, শিল্পী ও কলাকুশলীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App