×

বিনোদন

'ঘুমর' মুক্তির নয়া তারিখ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ০৬:২৬ পিএম

'ঘুমর' মুক্তির নয়া তারিখ

ছবি: সংগৃহীত

'ঘুমর' মুক্তির নয়া তারিখ

আগামী ১৮ অগাস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ঘুমর’। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার। বাল্কি পরিচালিত এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন এবং সাইয়ামি খের।

‘ঘুমার’ ছবিতে একজন মহিলা ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে সাইয়ামি খেরকে। অভিষেক বচ্চন রয়েছেন কঠোর পরিশ্রমী একজন কোচের ভূমিকায়। ‘ঘুমার’ ঘিরে ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনার রেশ। ‘ঘুমার’ ছবির টিজার মুক্তির দিনই অভিষেক বচ্চন ঘোষণা করেছিলেন ট্রেলার মুক্তির তারিখ। গত ২ অগাস্ট বুধবার মুক্তি পাওয়ার কথা ছিল ‘ঘুমর’এর ট্রেলার। কিন্তু হঠাৎই জনপ্রিয় আর্ট ডিরেক্টর নিতিন দেসাইয়ের প্রয়াণের খবরে ট্রেলার মুক্তির তারিখ পরিবর্তন হয়ে যায়।

জানা গিয়েছে, 'ঘুমর' মুক্তির নতুন তারিখ আগামী ৪ অগাস্ট শুক্রবার। এই ছবির টিজারে ব্যবহৃত অভিষেক বচ্চনের একটি সংলাপ ইতিমধ্য়েই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সংলাপটি হল ‘জিন্দেগি যাব মুহ পর দরওয়াজা ব্যান্ড কারতি হ্যায়, তাব....’ অর্থাৎ ‘জীবন থেকে যখন কোনও দরজা একবার বন্ধ হয়ে যায়, তখন সেই দরজাটি না খোলার চেষ্টা করে আপনাকে ভেঙে ফেলতে হয়।’

‘ঘুমর’ ছবিটি মূলত একজন মহিলা ক্রিকেটারের গল্প শোনাবে। যিনি কোনো এক দুর্ঘটনায় আহত হওয়ার পরেও, নিজের স্বপ্নের প্রতি দৃঢ়প্রতিজ্ঞ। মেয়েটির দুর্ঘটনায় একটি হাত ক্ষতিগ্রস্থ হয়। এরপর মেয়েটি বাম হাতেই খেলা শুরু করেন। কোচের ভূমিকায় অভিষেক বচ্চন, এই শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটারকে চ্যাম্পিয়ন করার জন্য অনুপ্রাণিত করা শুরু করেন। অভিষেক- সাইয়ামি ছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাবানা আজমি এবং অঙ্গদ বেদী।

জানা গিয়েছে, প্রেক্ষাগৃহে মুক্তির আগে ‘ঘুমর’ ছবির প্রিমিয়ার হবে অস্ট্রেলিয়ায়। ১১ আগস্ট এই ছবিটি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন এর উদ্বোধনী ছবি হিসাবে নির্বাচিত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App