×

বিনোদন

সিনেমায় কাজের বিপরীতে কিছু চায়: বৃষ্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ০৮:৫৩ এএম

সিনেমায় কাজের বিপরীতে কিছু চায়: বৃষ্টি

ছোট পর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টি। ছবি: সংগৃহীত

সিনেমায় কাজের বিপরীতে কিছু চায়: বৃষ্টি

অভিনেত্রী তানিয়া বৃষ্টি। ছবি: সংগৃহীত

ছোট পর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেছেন, সিনেমা জগৎ আমার জন্য নয়। যে কারণে প্রস্তাব গ্রহণ করিনি। আমার বড় পর্দার নায়িকা হওয়ার খুব ইচ্ছা ছিল, কিন্তু সেসব প্রস্তাব নিতে পারছিলাম না। সেই কারণে আমার মন খারাপ ছিল। আমি একটা প্ল্যাটফর্ম থেকে আসছি, কাজ করব। সেই সুযোগ নাটকে সহজেই হয়ে যায়। কিন্তু সিনেমায় একটু কঠিন। সিনেমার প্রস্তাবে শুনতে হয়েছে, কাজের বিপরীতে কিছু চায়। সবাই না, এই কথাগুলো কেউ কেউ বলেছেন। তাদের প্রস্তাবে মন খারাপ হতো। হয়তো তারা যথাযথ প্রতিষ্ঠানের ছিলেন না এবং উদ্দেশ্যও ভালো ছিল না।

সিনেমায় নিয়মিত না হওয়া নিয়ে সম্প্রতি এসব কথা বলেন তিনি।

তানিয়া বৃষ্টি বলেন, আমি তো প্রথম দিকে বিজ্ঞাপন করেছি, মডেলিং করেছি। পরে নাটক করেছি। এর মধ্যে ভালো লাগত সিনেমা। পরে আমার ‘ঘাসফুল’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু হলো। ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা। সেই সিনেমার শুটিং এবং মুক্তির পরে অনেকেই আমাকে সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দিতেন। কিন্তু বিশেষ কারণে করিনি।

প্রসঙ্গত, তানিয়া বৃষ্টি ক্যারিয়ারের শুরুতে সুযোগ পেয়ে যান আকরাম খানের ‘ঘাসফুল’ ছবিতে। এরপর বেশ কিছু সিনেমার প্রস্তাব পেলেও নিয়মিত হননি বড় পর্দায়। তবে তিনি গেল ঈদুল আজহায় ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’, ‘কাছের মানুষ’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। ঈদের বিরতির পর আবারও তাকে দেখা যাবে নতুন নাটকে। বৃহস্পতিবার বাংলাভিশনে প্রচারিত হবে ‘ফ্রিল্যান্স ধান্দাবাজ’ নামের একটি নাটক। এস আর মজুমদারের পরিচালনায় ওই নাটেকে তার বিপরীতে নিলয় আলমগীরকে দেখা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App