×

বিনোদন

আকস্মিক ঢাকা সফর ইধিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৩, ০৫:১৮ পিএম

আকস্মিক ঢাকা সফর ইধিকার

ইধিকা পাল। ছবি: সংগৃহীত

আকস্মিক ঢাকা সফর ইধিকার

কদিন আগেই ঢাকায় এসেছিলেন, মুখ ঢেকে নিজের সিনেমা দেখেছেন ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল। এরমধ্যে আবারো এসেছেন তিনি। ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচিত হয়েছেন কলকাতার এ নায়িকা। ঈদের অন্যতম ব্যবসাসফল সিনেমাটি এখনো অনেক হলেই হাউজফুল যাচ্ছে। সিনেমার এই জনপ্রিয়তা পাওয়াকে অপ্রত্যাশিত মনে করছেন অভিনেত্রী ইধিকা পাল।

শুধু তাই নয়, শাকিবের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াকে সোনায় সোহাগা বলে মনে করেন তিনি। গত রবিবার আকস্মিকভাবেই ঢাকায় এসেছেন ইধিকা। সোমবার সন্ধ্যায় ধানমন্ডিতে ‘রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’ আউটলেট যাত্রা শুরু অনুষ্ঠানে হজির হয়েছিলেন তিনি। এর ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নায়িকা।

সেখানেই বলেন, আমার প্রথম অভিনয় করা সিনেমাটি মুক্তি পেয়েই এরকমভাবে সফল হয়েছে, একটু প্রত্যাশার বাইরে একটা ঘটনাটা ঘটে ঘটেছে। তো যথারীতি খুবই ভালো লাগছে। প্রিয়তমা সিনেমায় শাকিবের সঙ্গে ব্যবহৃত সংলাপগুলোও মজা করে ক্যামেরার সামনে বলেন ইধিকা ।

ইধিকা বলেন, যখন আমি শাকিব খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পাই, সেই অনুভূতিটা অন্যরকম ছিল। আসলে শাকিবের এগেইনস্টে সুযোগ পাওয়াটা বড় ব্যাপার। আর অভিনয়ের আগে তো শাকিব খানের সব সিনেমাই আমি কলকাতায় দেখে নিয়েছি। তাই সেই জায়গা থেকে ব্যাপারটা এমনই ছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App