×

বিনোদন

ছুটি কাটাতে প্রেমিকার সঙ্গে দক্ষিণ আমেরিকায় হৃতিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৯:৫৭ এএম

ছুটি কাটাতে প্রেমিকার সঙ্গে দক্ষিণ আমেরিকায় হৃতিক

ছুটি কাটাতে প্রেমিকার সঙ্গে দক্ষিণ আমেরিকায় হৃতিক

ছুটি কাটাতে প্রেমিকার সঙ্গে দক্ষিণ আমেরিকায় হৃতিক

ছুটি কাটাতে প্রেমিকার সঙ্গে দক্ষিণ আমেরিকায় হৃতিক । ছবি: সংগৃহীত

প্রেম জীবন নিয়ে এখন আর গোপনীয়তার পথে হাঁটতে রাজি নন হৃতিক রোশন। ‘রকেট বয়েজ’ খ্যাত অভিনেত্রী শাবা আজাদের সঙ্গে এখন প্রায়ই হৃতিককে মুম্বাইয়ের রাস্তায় দেখা যায়।

এমনকি ইন্ডাস্ট্রির কোনও অনুষ্ঠানে দু’জনে হাসিমুখে আলোকচিত্রীদের সামনে দাঁড়ান। বর্তমানে এ যুগল মুম্বাই থেকে বহু দূরে রয়েছেন।

একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন দক্ষিণ আমেরিকার দেশ আর্জেন্টিনায়।দূর দেশে সবার আড়ালে সময় কাটাচ্ছেন, তার ইঙ্গিত দিয়েছেন সাবা।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, টেবিলে অভিনেত্রীর বিপরীতে বসে রয়েছেন হৃতিক। কোনও ব্যাফেতে রয়েছেন তারা। সামনে খাবার সাজানো। অভিনেতার মাথায় টুপি এবং পরনে কালো টিশার্ট। এক মনে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।

অন্য একটি ছবিতে যুগলের সেলফি দেখা যাচ্ছে। সঙ্গে সাবা লিখেছেন ‘সুপ্রভাত’। লোকেশনে লেখা রয়েছে 'বুয়েনস আইরেস'। এ থেকেই স্পষ্ট, ছুটি কাটাতে দু’জনে রয়েছেন আর্জেন্টিনায়।

গত বছর ফেব্রুয়ারি মাসে প্রথম হৃতিক এবং সাবাকে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়। তার পর থেকেই তুঙ্গে তাদের প্রেম নিয়ে চর্চা।

রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা।খুব শীঘ্রই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে যাচ্ছেন হৃতিক। ২০০০ সালে সুজান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন।

দুই ছেলে হৃহান ও হৃদানের মা-বাবা তারা। ২০১৪ সালে সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দুজন। একে অপরের বর্তমান প্রেম জীবন নিয়েও যথেষ্ট উৎসাহী হৃতিক ও সুজান। বর্তমানে আর্সনাল গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। এ দিকে গত বছর থেকে সাবার প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App