×

বিনোদন

তিশাকে ভালোবেসে রাজকে একহাত নিলেন পরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৩, ০৮:১০ পিএম

তিশাকে ভালোবেসে রাজকে একহাত নিলেন পরী

পরী মণি। ফাইল ছবি

তিশাকে ভালোবেসে রাজকে একহাত নিলেন পরী

পরী মণি ও তানজিন তিশা। ফাইল ছবি

সুযোগ পেলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়ক শরিফুল রাজকে একহাত নেন চিত্রনায়িকা পরী মণি। এবারো তার ব্যত্যয় ঘটেনি। আবারো কথা শোনালেন রাজকে। তবে ভালোবেসে কাছে টেনে নিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশাকে।

একটু পেছনে ফেরা যাক। গত ২৯ মে মধ্যরাতে শরিফুল রাজের অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও প্রকাশ পায়। পরে এ নিয়ে কম জলঘোলা হয়নি। এ ঘটনায় তৎক্ষণাৎ প্রতিক্রিয়ায় রাজ ও সুনেরাহ জানান, তারা সবাই একে অপরের বন্ধু। তাদের বন্ধুদের ব্যক্তিগত মুহূর্ত ফাঁসের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন তারা। এছাড়া বিভিন্ন অনুষ্ঠান এবং ফেসবুক পোস্টে রাজ ওই তিন নায়িকাকে তার বন্ধু বলেও সম্বোধন করেন।

কিন্তু এবার ঘটনায় এলো নতুন মোড়! সম্প্রতি একটি সংবাদমাধ্যমের লাইভ অনুষ্ঠানে হাজির হন তানজিন তিশা। সেখানে এক প্রশ্নের জবাবে তিনি জানান, ইন্ডাস্ট্রিতে তার কোনো বন্ধু নেই। প্রকৃতপক্ষে এখানে কেউ কারো বন্ধু হয় না বলেও মত দেন অভিনেত্রী।

তিশা বলেন, ইন্ডাস্ট্রিতে আমার কোনো বন্ধু নেই। এটা আসলে যে যত বেশি অভিজ্ঞতা অর্জন করবে, সে তত ভালো বলতে পারবে। আমার অভিজ্ঞতা অনুযায়ী, ইন্ডাস্ট্রিতে আসলে বন্ধু হয় না। যদি হয় সেটা সোশ্যালি। আমি দুঃখিত, কেউ এটা পারসোনালি না নিয়ে যদি একটু জেনারেলি নেয় তাহলে ভালো।

তিনি আরো বলেন, যদি বন্ধুত্ব হয়ও সেটা লোক দেখানো। এমন যে, উই আর গুড টুগেদার। আসলে ইন্ডাস্ট্রিতে কোনো ভালো বন্ধু হয় না।

এবার বিষয়টিকে আমলে নিয়ে নাম উল্লেখ না করে শরিফুল রাজকে খোঁচা দিয়েছেন পরী মণি। বৃহস্পতিবার (২৭ জুলাই) তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, একজন যে সেদিন বন্ধু বন্ধু বলতে বলতে হারিয়ে গেল! বন্ধুদের বন্ধুত্বের ব্যাখ্যা নিয়ে এত বড় এক রচনা লিখে লিখে ভরিয়ে দিলো তার ফেসবুকের ওয়াল! তো, দুই দিন আগে সেই লোকের সেদিনের দাবি করা বন্ধুদের একজন এসে সেই চেয়ারে বসেই কেলিয়ে কেলিয়ে বলে গেলেন, তার নাকি মিডিয়া ইন্ডাস্ট্রিতে কোনো বন্ধুই নেই! ওম্মাহ (ও মা)! সুন্দর না? বন্ধু কী সেটা উনি জানেন তার মানে। যাকে তাকে, যা তা তিনি বন্ধু বলে চালিয়ে যাননি। লাভ ইউ মেয়ে (সঙ্গে লাভ ইমোজি জুড়ে দেন)। ছ্যাচরা (ছেঁচড়া) ছেমরা (ছেমড়া) নেহ জুতার বারি (বাড়ি) খা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App