×

বিনোদন

ছেলের জন্য সারাকে চাইলে সানিকে ফিরিয়ে দেন অমৃতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৩, ০৪:৫১ পিএম

ছেলের জন্য সারাকে চাইলে সানিকে ফিরিয়ে দেন অমৃতা

ছবি: সংগৃহীত

ছেলের জন্য সারাকে চাইলে সানিকে ফিরিয়ে দেন অমৃতা

‘৯০ দশকের পরিচিত জুটি সানি-অমৃতা। সানির সঙ্গে বলিপাড়ায় ক্যারিয়ার শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী অমৃতা সিংহ। ১৯৮৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল রোম্যান্টিক ঘরানার ছবি ‘বেতাব’। এই ছবি দিয়েই নিজেদের ক্যারিয়ার শুরু করেছিলেন দুই তারকা।

এতো বছর পর এবার অমৃতার মেয়ের সঙ্গেই কর্ণের ক্যারিয়ারের হাতেখড়ি করাতে চেয়েছিলেন সানি। সাইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে সারা।

২০১৯ সালে সানির পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পল পল দিল কে পাস’ ছবিটি। এই ছবির মাধ্যমেই বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ কর্ণের।

‘পল পল দিল কে পাস’ ছবিতে কর্ণের বিপরীতে নায়িকার চরিত্রের জন্য সারাকে পছন্দ করেছিলেন সানি। অমৃতার কাছে সে প্রস্তাবও রেখেছিলেন তিনি। কিন্তু অভিনেতার প্রস্তাবে রাজি হননি অভিনেত্রী।

সাক্ষাৎকারে সানি জানান, সারার জন্য প্রথম ছবির প্রস্তাব শোনার পর বিন্দুমাত্র সময় না নিয়ে সানির মুখের ওপর মানা করে দেন অমৃতা। এমন আচরণে অবাক হয়েছিলেন সানি। কিন্তু অমৃতাকে কিছু বলেননি তিনি।

শেষ পর্যন্ত ‘পল পল দিল কে পাস’ ছবিতে কর্ণের বিপরীতে অভিনয় করতে দেখা যায় শহের বাম্বাকে।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত অভিষেক কপূর পরিচালনায় ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে অভিনয় করে সারা তার ক্যারিয়ার শুরু করেন।

অমৃতা যে সানির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তা নিয়ে বলিপাড়ায় জলঘোলা শুরু হয়েছে। নিজেদের কেরিয়ার শুরুর পাশাপাশি সানি এবং অমৃতা সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন বলে কানাঘুষো শোনা যায়।

তবে সানির সঙ্গে অমৃতার প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। বলিউড সূত্র জানিয়েছে, সানি যে বিবাহিত তা আগে থেকে জানতেন না অমৃতা। সে খবর প্রকাশ্যে আসায় অমৃতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সানির।

বলিপাড়ার একাংশের অনুমান, পুরনো প্রেম, তার পর বিচ্ছেদ- এসব কারণেই নাকি সানির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অমৃতা। অভিনেত্রী চাননি যে সাবেক প্রেমিকের ছেলের সঙ্গে তার মেয়ে নিজের ক্যারিয়ার শুরু করুক। তবে অমৃতা ঠিক কেন সানির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App