×

বিনোদন

এবার ‘রাজকুমার’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ০৬:০০ পিএম

এবার ‘রাজকুমার’
এবার ‘রাজকুমার’

কোরবানির ঈদে মুক্তি পায় শাকিব খান অভিনীত ও হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটি দারুণ ব্যবসায়িক সাফল্য দেখিয়েছে ইতিমধ্যে। এর মাধ্যমে ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা দিয়েই বাজিমাত করেছেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। এই সফলতার রেশ কাটতে না কাটতেই এবার নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন এই চলচ্চিত্র পরিচালক।সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে ভক্তদের সেই সুখবর জানিয়েছেন তিনি।

জানা গেছে, হিমেলের নতুন এই সিনেমার নাম ‘রাজকুমার’। নির্মাণের পাশাপাশি এর কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ নিজেই লিখছেন তিনি।‘প্রিয়তমা’ নির্মাতার নতুন সিনেমা আগমনের খবরে ভক্তদের মধ্যেও বেশ উচ্ছ্বাস দেখা গেছে।

জানা গেছে, এই সিনেমায়ও শাকিবের সঙ্গেই জুটি বেঁধে কাজ করবেন এ নির্মাতা। সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি’র। শাকিব যুক্তরাষ্ট্র থাকা অবস্থাতেই হিমেল আশরাফ তাকে ‘রাজকুমার’র জন্য চুড়ান্ত করেন।

যদিও অভিনেত্রীর বিষয়টিতেও পরিবর্তন আসতে পারে বলেও শোনা যাচ্ছে। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। তবে কবে নাগাদ সিনেমার কাজ শুরু হবে সে বিষয়ে কিছু জানাননি হিমেল । ধারণা করা হচ্ছে শিগগিরই তিনি টিম নিয়ে মাঠে নামবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App