×

বিনোদন

আবারও সিনেমায় ফিরছেন জিনাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ১০:৫২ এএম

আবারও সিনেমায় ফিরছেন জিনাত

ছবি: সংগৃহীত

আবারও সিনেমায় ফিরছেন জিনাত

বয়স সওর পেরুলেও আবেদনে এখনও অনুরাগীর সংখ্যা কমেনি। সম্প্রতি ইনস্টাগ্রামে পা রেখে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন জিনাত আমন।

সম্প্রতি তাকে সেখানে গানে র‌্যাপারের ভূমিকাতেও দেখা গিয়েছে। এর পরই দিলন আরো এক চমক। জানালেন, অনুরাগীদের জন্য এবার হিন্দি ছবিতে দেখা দেবেন তিনি।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ ছবিতে সাকিনা বেগমের চরিত্রে অভিনয় করেছিলেন জিনাত। পাঁচ বছরের বিরতি কাটিয়ে ফের ক্যামেরার সামনে শট দেবেন এই বর্ষীয়ান অভিনেত্রী।

জানা গেছে, পরিচালক ফারাজ আরিফ আনসারির ‘বান টিক্কি’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জিনাত। ছবিতে রয়েছেন অভয় দেওল এবং শাবান আজমি।

মূলত অভিভাবকদের সঙ্গে সন্তানের সম্পর্ক নিয়ে আবর্তিত হবে ছবিটি। সেখানে বাবার চরিত্রে অভিনয় করবেন অভয়। তার সন্তানের চরিত্রাভিনেতার সন্ধানে রয়েছে টিম। তবে জিনাত এবং শাবানা অভিনীত চরিত্র দু’টি এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। ছবির কাহিনী পছন্দ হয়েছে অভিনেত্রীর। শোনা যাচ্ছে, পোশাকশিল্পী মণীশ মলহোত্র এই ছবিটি প্রযোজনা করছেন।

১৯৭১ সালে ‘হরে রাম হরে কৃষ্ণ’ ছবি দিয়ে পথচলা শুরু হয়েছিল জিনাতের। এর পর ‘ইয়াদোঁ কি বারাত’, ‘রোটি কাপড়া অউর মকান’, ‘সত্যম শিবম সুন্দরম’-এর মতো ছবিতে ঝড় তুলেছিলেন জিনাত। তার শরীরী আবেদনে মুগ্ধ হয়েছিলেন সেকালের দর্শক। এতে উপেক্ষিত হয়েছিল তার অভিনয় প্রতিভা, এমনটাই দাবি অভিনেত্রীর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App