×

বিনোদন

ফেসবুক নিয়ে পুলিশের কাছে ভারতীয় অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ০৬:২০ পিএম

ফেসবুক নিয়ে পুলিশের কাছে ভারতীয় অভিনেত্রী

অনিন্দিতা রায়চৌধুরী। ফাইল ছবি

ফেসবুক নিয়ে পুলিশের কাছে ভারতীয় অভিনেত্রী

ভারতের পশ্চিমবঙ্গের টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরীর নাম ও ছবি চুরি করে সামাজিক যোগাযোগের মাধ্যমে তৈরি হয়েছে একাধিক ফেক প্রোফাইল। কোনো কোনো অ্যাকাউন্ট থেকে এই অভিনেত্রীর ভক্ত-অনুরাগীর কাছে টাকা চাইছে প্রতারকরা। আবার কোনো কোনো প্রোফাইল থেকে পাঠানো হচ্ছে অশ্লীল মেসেজ। ত্যাক্তবিরক্ত হয়ে এবার পুলিশের দ্বারস্থ হয়েছে। সেই সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যমে উগরে দিয়েছেন ক্ষোভ।

ফেসবুকে স্টার জলসায় প্রচারিত ‘কে আপন কে পর’ ধারাবাহিকের এই অভিনেত্রী উল্লেখ করেন, একই সমস্যা বারবার হচ্ছে, নানা রকম ফেক অ্যাকাউন্ট থেকে মানুষকে বিরক্ত করা হচ্ছে, কখনো ‘টাকা দিলে কাজ দেব’ বলা হচ্ছে, কখনো অশ্লীল শব্দ ব্যবহার করে টেক্সট করা হচ্ছে ও স্বাভাবিকভাবেই আমারই একাধিক ছবিও ব্যবহার করা হচ্ছে সেই সব প্রোফাইলে। কলকাতা পুলিশ ও সাইবার অপরোধের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। এমনকি ফেসবুকের নিজস্ব প্রাইভেসি (গোপনীয়তা) হেল্পলাইনেও যোগাযোগ করেছি। কিন্তু কোনো উপকার হয়নি। খবর হিন্দুস্তান টাইমসের।

তিনি আরো লেখেন, সবাইকে জানাতে চাই যে যারা মাঝেমধ্যেই এই ধরনের অভিজ্ঞতার শিকার হচ্ছেন, তাদের সবাইকে এটাই বলার যে শেয়ার করা ছবিটি আমার প্রকৃত অ্যাকাউন্টের ছবি এবং আমার এই একটাই অ্যাকাউন্ট, যার সঙ্গে ব্লু টিক আছে, বাকি সব ফেক প্রোফাইল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App