×

বিনোদন

অনুপমের ‘রবীন্দ্রনাথ’-এ আপত্তি স্বস্তিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২৩, ১০:১০ এএম

অনুপমের ‘রবীন্দ্রনাথ’-এ আপত্তি স্বস্তিকার

ছবি: সংগৃহীত

অনুপমের ‘রবীন্দ্রনাথ’-এ আপত্তি স্বস্তিকার

কয়েকদিন আগে কবি রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে দেখা দিয়েছিলেন অনুপম খের। গত ৮ জুলাই আচমকাই অনুপমকে এই বেশে দেখে চমকে গিয়েছিল নেটপাড়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলে রবীন্দ্রনাথ বেশে একটি সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করেন অভিনেতা। এর পরপরই ভিডিওটি ঘিরে হইচই পড়ে যায় নেটপাড়ায়।

সেই ভিডিও থেকেই প্রশ্ন ওঠে? তাহলে কি এরপর রবি ঠাকুরের বায়োপিকে দেখা যাবে অনুপম খেরকে? তা অবশ্য খোলাসা করেননি অভিনেতা। এখনো ছবির নাম, বিষয়বস্তু এবং মুক্তির তারিখ কোনোটাই প্রকাশ্যে আনেননি অনুপম খের। তবে তিনি জানান যে এটি হতে চলেছে তার ৫৩৮তম ছবি।

এরপরেই রবিবার (৯ জুলাই) একটি টুইট করেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লেখেন, ‘রবি ঠাকুরের চরিত্রে অভিনয় অনুচিত, ওকে একা ছেড়ে দিন।’ নাম না নিলেও বোঝাই যাচ্ছে অনুপমের উদ্দেশ্যেই এই টুইট স্বস্তিকার। অনেকেই অভিনেত্রীর সঙ্গে সহমত পোষণ করেছেন।

অনুপমের পোস্ট করা ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেই ভিডিওতে রবীন্দ্রনাথ ঠাকুরের মতোই পোশাক পরে ধরা দিয়েছেন অভিনেতা। অবিকল রবীন্দ্রনাথ ঠাকুরের মতো সাদা চুল, লম্বা দাড়ি, প্রস্থেটিক মেকআপে সাজানো হয়েছে অভিনেতাকে। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজছে, রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত গান ‘সখী, ভাবনা কাহারে বলে’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App