×

বিনোদন

জাহ্নবীর সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ০২:০৭ পিএম

জাহ্নবীর সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

জাহ্নবী কাপুর

জাহ্নবীর সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

জাহ্নবী কাপুর।

অবশেষে জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মুক্তির তারিখ ঠিক করা হয়েছে। ২০২৪ সালের ১৫ মার্চ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

প্রযোজনা সংস্থা ‘ধর্মা প্রোডাকশন’-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করে সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়।

প্রযোজনা সংস্থা জানিয়েছে, একটা স্বপ্ন, যাকে দুই হৃদয় ধাবন করে! শরন শর্মা পরিচালিত, রাজকুমার রাও ও জাহ্নবী কাপুর অভিনীত- মিস্টার অ্যান্ড মিসেস মাহি আসছে ১৫ মার্চ ২০২৪ সালে- আপনাদের নিকটতম প্রেক্ষাগৃহে।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মূলত স্পোর্টস ড্রামা ঘরানার ছবি। ‘রুহি’ সিনেমার পর এই সিনেমাতে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করতে চলেছেন জাহ্নবী ও রাজকুমার।

চলতি বছরের মে মাসে এ সিনেমার শুটিং শেষ করেন জাহ্নবী। শুটিং শেষে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট লেখেন জাহ্নবী, গোটা টিমকে ধন্যবাদ জানিয়ে। তিনি লেখেন, আমার প্রথম ব্যাট ধরার ২ বছর। আর এখন আমরা অবশেষে শুটিং প্যাক আপ করলাম মিস্টার অ্যান্ড মিসেস মাহির। আমি ভেবেছিলাম আজ খানিক হালকা ও আশ্বস্ত হয়ে ঘুম থেকে উঠব কারণ এ সিনেমাতে যতটা ভেবেছিলাম পারব তার থেকে অনেক বেশি দিয়ে ফেলেছি। কিন্তু সত্যি বলতে কেমন যেন খালি খালি লাগছে। যেন একটা খালি ক্যানভাস। মনে হচ্ছে আমরা যুদ্ধে গিয়েছিলাম এবং এখন ফিরে এসেছি আর সেখানে আমি অনেক হিরো দেখেছি।

এরপরই তিনি প্রশংসা করেন সিনেমার গোটা টিমকে। উল্লেখ করেন রাজকুমার রাও, পরিচালক শরন শর্মার কথাও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App