×

বিনোদন

কৌতুক অভিনেতা রনিকে মারধর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুলাই ২০২৩, ১১:৩৯ এএম

কৌতুক অভিনেতা রনিকে মারধর

কৌতুক অভিনেতা রনি। ফাইল ছবি

কৌতুক অভিনেতা রনিকে মারধর

কৌতুক অভিনেতা রনি। ছবি: সংগৃহীত

কৌতুক অভিনেতা রনিকে মারধর

নাটোরের গুরুদাসপুর উপজেলায় কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে মারধর ও তার গাড়ি ভাঙচুরের অভিযোগ পেয়েছে পুলিশ। এসময় আরো চারজন আহত হয়েছেন।

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা সাতটার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ের পাশে একটি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান।

আহত বাকিদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। আবু হেনা রনি নাটোরের সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা।

আমরা সিনেমা দেখার জন্য বিলদহর থেকে পাঁচজন চাঁচকৈড় এসে গাড়িটা সিনেমা হলের রাস্তার পাশে পার্কিং করছিলাম। একটি প্রাইভেট এলোমেলোভাবে এসে রাস্তার পাশের জায়গায় গাড়ি পার্কিং করতে দেখে গালাগালি করতে থাকে। তখন আমি বললাম, রাস্তার পাশেই তো গাড়ি আছে, গালি দিচ্ছেন কেন? এই কথা বলার পর আবার এসে ব্যাপক গালাগালি করতে করতে মারপিট শুরু করে গাড়িষাপাড়ার এলাকার সাবলু মোল্লা। এসময় স্থানীয়রা তাদের বাধা দেয়। তখন সাবলু মোল্লা মোবাইল করলে আরও আট-দশজন মোটরসাইকেলে ঘটনাস্থলে চলে আসেন। তারা তখন আমাদের ওপর আরো হামলা চালায়। বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে, গাড়ি ভাঙচুর করে। - কৌতুক অভিনেতা আবু হেনা রনি

অভিযোগের বিষয়ে জানতে গাড়িষাপাড়া এলাকার সাবলু মোল্লার মোবাইলে কয়েকবার ফোন দিলেও তার সংযোগ বিচ্ছিন্ন পাওয়া যায়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, পার্কিং নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে গাড়ি ভাঙচুর ও মারপিট করা হয়েছে। এ ঘটনায় আবু হেনা রনি বাদী হয়ে মামলা করছেন। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App