×

বিনোদন

আইসিইউতে ভর্তি পপ তারকা ম্যাডোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২৩, ০২:৪৮ পিএম

আইসিইউতে ভর্তি পপ তারকা ম্যাডোনা

ছবি: সংগৃহীত

আইসিইউতে ভর্তি পপ তারকা ম্যাডোনা

হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রয়েছেন মার্কিন পপ তারকা ম্যাডোন। ব্যাকটেরিয়াজনিত সংক্রমণের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফলে বিশ্বসফর স্থগিত করেছেন বিশ্বজুড়ে জনপ্রিয়তা লাভ করা এ গায়িকা।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির খবর অনুযায়ী গায়িকার ম্যানেজার গাই ওসেরি জানিয়েছেন, গ্লোবাল পপস্টারের সংক্রমণ বেশ গুরুতর এবং কয়েকদিন পর্যন্ত আইসিইউতে থাকতে হতে পারে। তবে শিগগিরই তিনি পুরোপুরি সুস্থ হবেন বলেও আশা ব্যক্ত করেছেন ওসেরি।

ম্যানেজার ওসেরি বলেন, ম্যাডোনার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তবে এখনো চিকিৎসকের পর্যবেক্ষণে সেবায় রয়েছেন তিনি। ৬৪ বছর বয়সী এ গায়িকা আগামী মাসে তার ৮৪ দিনের সফর শুরু করবে বলে আশা করা হচ্ছে।

গায়িকার এই সফর আগামী ১৫ জুলাই কানডারে ভ্যাঙ্কুভারে শুরু হওয়ার কথা রয়েছে। এই ট্যুর মেক্সিকো সিটিতে আগামী ৩০ জানুয়ারি শেষ হওয়ার কথা।

এ পপস্টার তার প্রথম অ্যালবামের গান ‘হলিডে’-এর মাধ্যমে প্রথমবার ‘সুপার হিট’ শব্দের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। এই সাফল্যের চার দশক (৪০ বছর) পূর্তি ‘গ্রেটেস্ট হিট ট্যুর’-এ শ্রোতাদের গান শুনিয়ে উদযাপন করছেন তিনি।

ম্যাডোনা ব্যক্তিজীবনে ছয় সন্তানের জননী। তিনি একাধারে সংগীতশিল্পী ও গীতিকার। বিভিন্ন সময় যুক্তরাজ্যে তার গাওয়া ৬৩টি গান শীর্ষ দশে জায়গা করে নিয়েছে। এর মধ্যে ১৩টি গান ছিল নম্বর ওয়ান সিঙ্গেল।

অভিষেকে একাধিক সিঙ্গেলসে সাফল্য পাওয়ার পর প্রথম অ্যালবাম ‘ম্যাডোনা’ প্রকাশ হয় ১৯৮৩ সালে। অ্যালবামটি বিলবোর্ড ২০০-এ তালিকায় আট নম্বর দখল করে এবং একই সঙ্গে ‘বর্ডারলাইন’ ও ‘লাকিস্টার’ গান দুটি সিঙ্গেলসের সেরা দশে জায়গা নেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App