×

বিনোদন

প্রকাশ্যে শাকিবের ‘প্রিয়তমা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২৩, ১২:৩৫ পিএম

https://www.youtube.com/watch?v=VXDO1LQNx54

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান অভিনীত ঈদের সিনেমা ‘প্রিয়তমা’র দ্বিতীয় গান ‘প্রিয়তমা’ প্রকাশ পেয়েছে। গানটি প্রকাশের পর থেকে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। গানটির দৃশ্যায়নে শাকিব খানের সঙ্গে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে দেখা গেছে।

মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ইউটিউবে প্রকাশিত হয়েছে এটি। ‘যত কথা লেখা ছিল এই বুকে জমা, তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা’ কথার এ গানটি লিখেছেন আফিস ইকবাল। গানটিতে প্লে-ব্যাক করেছেন বালাম ও কোনাল। সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন।

গানটি প্রসঙ্গে গীতিকার আফিস ইকবাল বলেন, ভালোবাসা হিমেল আর শাকিবকে, আমাকে বেছে নেওয়ার জন্যে। ধন্যবাদ আকাশ, দারুণ সুর, মিউজিক। আমার কথা প্রাণ পাবে আকাশের সুরে, বালাম আর কোনালের কণ্ঠে। হাই ফাইভ বালাম আর কোনালকেও। আলহামদুলিল্লাহ।

এর আগে ২৪ জুন মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমার প্রথম গান ‘কোরবানি’। এ গানটির কথা ও সুরের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন আকাশ সেন।

কিছুদিন আগে ৩০ সেকেন্ডের ফার্স্টলুক টিজারে শাকিব খানের রহস্যময়তা বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিকে ২১ জুন ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আনকাট সেন্সর পেয়েছে ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে সিনেমাটি।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াৎ, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App