×

বিনোদন

অর্জুনের জন্মদিনে উদ্দাম নাচ মালাইকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২৩, ০৯:২১ পিএম

অর্জুনের জন্মদিনে উদ্দাম নাচ মালাইকার

বলিউড নায়িকা মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

অর্জুনের জন্মদিনে উদ্দাম নাচ মালাইকার
অর্জুনের জন্মদিনে উদ্দাম নাচ মালাইকার
৩৮ বছরে পা দিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। রবিবার (২৫ জুন) গভীর রাতে নিজের কাছের বন্ধুদের নিয়ে জন্মদিনের একটি পার্টির আয়োজন করেছিলেন অভিনেতা। বার্থ ডে পার্টিতে সবার মধ্যমণি ছিলেন প্রেমিকা মালাইকা আরোরা। প্রেমিকের মধ্যরাতের পার্টিতে নিজের আইকনিক আইটেম গান ছাইয়া ছাইয়া গানের তালে জমিয়ে নাচলেন নায়িকা।
অর্জুনের জন্মদিনে উদ্দাম নাচ মালাইকার
লাল-সাদা স্কিনফিট বডিকন পোশাকে মালাইকার রূপের ছটা ছড়িয়েছে। খোলা চুলে, কোমরের ঠুমকায় রীতিমতো ঝড় তুললেন মালাইকা। অর্জুনের ঘরোয়া পার্টি পুরো মাতিয়ে দিয়েছেন নায়িকা। নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মধ্যরাতের অর্জুনের জন্মদিনের ভিডিও দেখেই কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।
বয়স প্রায় ৫০-এর কোটায় হলেও নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন মালাইকা আরোরা, প্রেমিকের জন্মদিনে ফের তা প্রমাণ করে দিলেন তিনি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন মালাইকা। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার রসায়নের কথা সবাই জানেন। বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রলের স্বীকার মালাইকা, কিন্তু বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে রাজি নন বলিউডের এ নায়িকা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন। বয়সে ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন বলিউড লাভবার্ডস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App