×

বিনোদন

কিয়ারা কি সত্যিই অন্তঃসত্ত্বা?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ০৯:১৬ পিএম

কিয়ারা কি সত্যিই অন্তঃসত্ত্বা?

ছবি: সংগৃহীত

কিয়ারা কি সত্যিই অন্তঃসত্ত্বা?

নতুন সংসার সাজিয়েছেন সবে। কাজ আর পরিবারকে নিয়ে দিন কাটছে সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আডবাণীর। ইতিমধ্যেই কিয়ারার অন্তঃসত্ত্বা হয়ার গুঞ্জনে তোলপাড় চারদিক।

সম্প্রতি ছবির প্রচারের জন্য কার্তিক আরিয়ানের সঙ্গে জয়পুরে গিয়েছেন কিয়ারা। সেখানেই তাকে দেখে এই জল্পনার সূত্রপাত।

প্রচারে একটি কমলা ব্রালেটের সঙ্গে রং মিলিয়ে ব্লেজার এবং ট্রাউজার্স পরেছিলেন অভিনেত্রী। আর তার সেই পোশাক দেখেই মাথচাড়া দিয়ে ওঠে গুঞ্জন। ছবিতে অভিনেত্রীর পেটের তলদেশ খানিক স্ফীত দেখতে লাগে। আর তা দেখেই নেটিজেনদের একাংশ ধরে নেন, মা হতে চলেছেন কিয়ারা। কেউ লিখেছেন, ‘কিয়ারা কি অন্তঃসত্ত্বা?’, কেউ বলেছেন, আমার তো ‘বেবি বাম্প’ বলে মনে হচ্ছে। যদিও নেটপাড়ার একাংশের মতে, মোটেও কোনো ‘বেবি বাম্প’র লক্ষণ বোঝা যাচ্ছে না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী তার দাম্পত্য জীবনের কথা তুলে ধরেছেন। সেখানেই জানান, বিয়ের চার মাস পেরিয়েও প্রেমে মশগুল তারা। একসঙ্গে কাজ করতে গিয়ে সিদ্ধার্থ-কিয়ারার আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। চলতি বছরের ফেব্রুয়ারিতে সাতপাক ঘোরেন তারা।

সিদ্ধার্থকে আগামীতে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে। এছাড়া ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ ও থাকছেন তিনি। এই সিরিজের পরিচালনা করেছেন রোহিত শেট্টি। অন্যদিকে কিয়ারা আডবানিকে ‘সত্যপ্রেম কী কথা’ ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানের সঙ্গে। এটা ২৯ জুন বড় পর্দায় মুক্তি পাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App