×

বিনোদন

প্রযোজনায় নুসরাত-যশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ০৮:০৯ পিএম

প্রযোজনায় নুসরাত-যশ

যশ ও নুসরাত জাহান যে এবার প্রযোজনায় নামতে চলেছেন সে খবর গণমাধ্যমে আগেই প্রকাশিত হয়েছিল। গত শনিবার সেই সংস্থার আনুষ্ঠানিক ঘোষণাও সেরে ফেললেন টলিপাড়ার এই চর্চিত যুগল। নিজেদের প্রযোজিত প্রথম ছবিতে জুটি বাঁধছেন নুসরাত-যশ। প্রযোজনা সংস্থার নাম ‘ওয়াইডি ফিল্মস’।

বাবা যাদব পরিচালিত এই ছবিটির নাম ‘মেন্টাল’। শনিবারই ছবির পোস্টার প্রকাশ্যে এলো। সেখানে যশকে দেখা গেল পুলিশ অফিসারের পোশাকে। অভিনেতার মুখে হাসির ঝলক। ছবিটি যে মূল ধারার বাণিজ্যিক ছবি, তা পোস্টারে যশের লুক থেকেই স্পষ্ট। তা হলে কি কমেডি ঘরানার? যশ বললেন, ‘সবাই জানে, আমি নিজে বাণিজ্যিক ছবির ভক্ত। বলা যেতে পারে রোহিত শেট্টি যে ধরনের ছবি করেন, এই ছবিতেও সে রকম একটা ছাপ থাকবে।’ তবে পোস্টারে কিন্তু নুসরাতকে দেখা যায়নি। কারণ কী?

যশ হেসে বললেন, ‘আরও চমক রয়েছে। এক দিনেই সবটা বলে দিতে চাই না।’ নুসরাত ও যশ, দুজনেই বাণিজ্যিক ছবি থেকে উঠে এসেছেন। ইন্ডাস্ট্রিতে তারা প্রতিষ্ঠিত। কিন্তু নতুন করে প্রযোজনার ঝক্কি নিলেন কেন?

যশ বললেন, ‘আসলে ইন্ডাস্ট্রি থেকে আমরা শুধুই নিয়ে যাব, সেটা ঠিক নয়। আমাদেরও ইন্ডাস্ট্রিকে কিছু ফিরিয়ে দেয়া উচিত। এই ভাবনা থেকেই আমি আর নুসরাত এই সিদ্ধান্ত নিয়েছি।’

প্রযোজনায় নুসরাত-যশ

নুসরাতের কথায়, ‘আমি ওকে সব সময়ই সমর্থন করি। আমরা একসঙ্গে ইন্ডাস্ট্রির জন্য নতুন কিছু করতে পারলে খুব ভালো লাগবে।’

যশ জানালেন, ভবিষ্যতে নতুনদের সুযোগ দেয়ার পাশাপাশি ছোট পর্দাতেও প্রযোজনার ইচ্ছে রয়েছে তার। শনিবার ‘যশরত’-এ নতুন উদ্যোগকে সমর্থন জানাতে অনুষ্ঠানে দেখা গেল চাঁদের হাট। বড় পর্দার তারকা থেকে শুরু করে ছোট পর্দার অভিনেতাদের অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। ‘মেন্টাল’-এর কাস্টিং পর্ব এখনো চলছে। মুম্বাই থেকে এই ছবিতে অভিনয় করছেন সায়ন্তনী ঘোষ। ছবিতে তাকে দেখা যাবে খলচরিত্রে। সব ঠিক থাকলে আগামী মাসে পঞ্চায়েত ভোটের পর শুরু হবে শুটিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App