×

বিনোদন

ছেলে ও পুত্রবধূর হাতে মার খেলেন অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ০৬:৩৮ পিএম

ছেলে ও পুত্রবধূর হাতে মার খেলেন অভিনেত্রী

ছবি: সংগৃহীত

ছেলে ও পুত্রবধূর হাতে মার খেলেন অভিনেত্রী

ছেলে এবং পুত্রবধূকে নিয়ে একসঙ্গে থাকেন বর্ষীয়ান কন্নড় অভিনেত্রী বি শ্যামলা দেবী। বয়স ৬৮-তে যেখানে তার আদরযত্নে থাকার কথা সেখানে তার ওপর দিনের পর দিন চলছে অত্যাচার। পাশাপাশি রয়েছে গালাগাল। সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হলেন এই অভিনেত্রী।

নানা চরিত্রে অভিনয় করেছেন শ্যামলা দেবী। জানা গেছে, প্রথমে বেঙ্গালুরু পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করেন তিনি। এরপর একাধিক ধারায় অভিযোগ করেন বাসভানাগুদি থানায়। নির্যাতনের কথা বলতে গিয়ে কেঁদে বুক ভাসিয়েছেন ৬৮ বছর বয়সী এই অভিনেত্রী। খবর হিন্দুস্তান টাইমস ডটকমের।

শ্যামলা দেবীর দাবি, ছেলের বিয়ের পর স্ত্রীসহ দুজনে অত্যাচার করা শুরু করেন তার ওপর। এমনকি বাড়ির রান্নাঘরে ঢুকতে দেওয়া হয়নি তাকে। নিজের জন্য একটু খাবার তৈরির সুযোগও তার নেই।

তিনি আরও অভিযোগ করেছেন, অনলাইন ব্যাংকিংয়ে তিনি অভ্যস্ত না হওয়ায় সুযোগে নিয়েছে তার ছেলে। টাকাও হাতিয়ে নিয়েছে। এর আগে সিনিয়র সিটিজেনদের সংগঠনে অভিযোগ জানিয়েছিলেন শ্যামলা দেবী। তখন তার ছেলে ও বউমা পায়ে পড়ে মাফ চেয়েছিল। তাদের ক্ষমাও করে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কিছুদিন না পেরোতেই আবারও অত্যাচার শুরু হয়ে যায়। বাড়ি হাতিয়ে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। এখন ছেলে ও বউমার সঙ্গে আর থাকতে চান না এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App